Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Sonakshi Sinha-Zaheer Iqbal

বিয়ের তিন মাস কাটল, কবে ঘরে আসছে সন্তান! জানিয়ে দিলেন সোনাক্ষী-জ়াহির

বিয়ের পর থেকেই একসঙ্গে দেশে বিদেশে ঘুরে বেড়াচ্ছেন জা়হির–সোনাক্ষী। তবে কি খুব শীঘ্রই দুই থেকে তিন হচ্ছেন তাঁরা?

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা  (ডান দিকে) জ়হির ইকবাল।

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা (ডান দিকে) জ়হির ইকবাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৬
Share: Save:

চলতি বছর জুন মাসে দীর্ঘদিনের প্রেমিক জ়াহির ইকবালকে বিয়ে করেন সোনাক্ষী সিন্‌হা। ভিন্‌ধর্মে বিয়ে, তাই পথ খুব সহজ-সরল ছিল না। ‘দাবাং’ অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হার বিয়ের আগে বিস্তর জলঘোলা হয়েছে। সংবাদমাধ্যমেও ছড়িয়ে পড়েছিল উত্তাপ। তবে এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। বিয়ের পর থেকেই একসঙ্গে দেশে বিদেশে ঘুরে বেড়াচ্ছেন জা়হির–সোনাক্ষী। তবে কি খুব শীঘ্রই দুই থেকে তিন হচ্ছেন তাঁরা। পরিবার পরিকল্পনা নিয়ে কী বললেন নবদম্পতি?

সোনাক্ষীর বিয়েতে ছিল না কোনও ধর্মীয় আচার। আইনি মতে বিয়ে করেন তারকা দম্পতি। আড়ম্বরহীন বিয়েতে সোনাক্ষীর সাজও ছিল ছিমছাম। নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন আত্মীয় পরিজন ও বি-টাউনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। যদিও তাঁদের বিয়ের পর থেকেই অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা, এমন কানাঘুষো শোনা গিয়েছে বার বার। সে সবই যে মিথ্যে, জানালেন অভিনেত্রী। জ়াহিরকে সঙ্গে নিয়ে এক সাক্ষাৎকারে তিন বলেন, ‘‘আমরা বিয়ের পর ভীষণ সুখে রয়েছি। একে অপরের সঙ্গ দারুণ উপভোগ করছি। আপাতত সেটাই করতে চাই। আমরা দু’জনেই তো এখনও শিশু। আসলে, সন্তান এলে সব কিছু ঘটতে থাকবে তাকে ঘিরে। তাই আপাতত আমরা পরস্পরের সঙ্গটাই উপভোগ করতে চাই।’’

একা জ়াহির নয় শ্বশুর শাশুড়ি নিয়ে ভরা সংসার সোনাক্ষীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষীর শাশুড়ি বলেন, “সোনাক্ষী আসলে খাঁটি সোনা।” জ়াহিরের বাবা বৌমা সম্পর্কে বলেন, “সোনাক্ষীর মন সোনার মতো। জ়াহিরের জন্য সোনাক্ষীর থেকে ভাল কোনও মেয়ে হতেই পারত না। ওদের দু’জনকে একসঙ্গে সুখী দেখে আমরাও খুশি। ঈশ্বর ওদের মঙ্গল করুন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE