Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Sohini Sarkar-Shovan Ganguly wedding

‘আগলে রাখব, যত্নে থাকব’, দাম্পত্য জীবনের শুরুতেই শোভনের প্রতি বার্তা সোহিনীর

বৌভাতের পর্বও মিটেছে শ্বশুরবাড়িতে। সেই ছবি নিজেই শেয়ার করেছেন সোহিনী। আগলে রাখার বার্তা দিলেন অভিনেত্রী।

Sohini Sarkar shares photos from the bou bhat ceremony on social media

শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৭:৩৯
Share: Save:

সোমবার দক্ষিণ ২৪ পরগনার এক খামারবাড়িতে বসেছিল সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের বিয়ের আসর। সেখানেই টলিপাড়ার তারকাদের মেলা। তিন তিন ধরে চলা বিয়ের পর্ব মিটিয়ে শ্বশুরবাড়িতে সংসার শুরু করেছেন সোহিনী। ঘরোয়া বৌভাতের পর্বও মিটেছে শ্বশুরবাড়িতে। সমাজমাধ্যমে সেই ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

শোভনের হাতে হাত রেখে ছবি তুলেছেন অভিনেত্রী। সেই ছবির পোস্টেই শোভনের উদ্দেশে বিশেষ বার্তা দিয়েছেন নতুন বৌ। সোহিনী লিখেছেন, “আগলে রাখব, যত্নে থাকব।”

বৌভাতের অনুষ্ঠানের জন্য সোহিনী বেছে নিয়েছেন গোলাপি রঙের বেনারসি শাড়ি। মাথা ভরা সিঁদুর আর শাড়ির সঙ্গে সোনার গয়না সোহিনীর সাবেকি সাজ সম্পূর্ণ করেছে। অন্য দিকে শোভন পরেছেন সাদা পাঞ্জাবির সঙ্গে গোলাপি ও নীল রঙের মিশেলে একটি জ্যাকেট। নবদম্পতির বৌভাতের সাজও মনে ধরেছে অনুরাগীদের।

১৫ জুলাই বিয়ে করেন সোহিনী ও শোভন। বিয়ের ঠিক এক বছর আগেই দেখা হয়েছিল তারকা দম্পতির। তাই বিয়ের দিন ছবি পোস্ট করেই তাঁরা লিখেছিলেন, “দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে।” বিয়েতেও সাবেকি সাজেই ধরা দিয়েছিলেন তিনি। সোহিনীর পরনে ছিল লাল মেরুন রঙের বেনারসি শাড়ি আর সাদা ব্লাউজ় ও সোনার গয়না। বিয়ের দিন সোহিনীর মানানসই রূপটান নজর কাড়ে অনুরাগীদের। অন্য দিকে শোভনের পরনে ছিল সাদা সিল্কের কাজ করা ধুতি ও পাঞ্জাবি।

সোহিনী-শোভনের বিয়েতে টলিপাড়া থেকে উপস্থিত ছিলেন সৌরভ দাস, দর্শনা বণিক, অলিভিয়া সরকার, উষসী চক্রবর্তী- সহ আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sohini Sarkar Shovan Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE