Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Sidharth Malhotra

রহস্যময়ীকে বাহুডোরে বাঁধলেন সিদ্ধার্থ! চাপে পড়ে কিয়ারার কাছে ক্ষমা চাইলেন সেই নারী

সিদ্ধার্থের পরনে কালো রঙের ডিজ়াইনার ব্লেজ়ার ও প্যান্ট। আর সেই নারী তথা মডেল অ্যালিসিয়া কউরের পরনে রুপোলি গাউন।

Sidharth Malhotra takes part in a bold fashion show and the model apologise to Kiara Advani

(বাঁ দিকে) সিদ্ধার্থ মলহোত্র ও অ্যালিসিয়া কৌর, কিয়ারা আডবাণী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৩:২৯
Share: Save:

সিদ্ধার্থ মলহোত্রর মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। অভিনয়ের পাশাপাশি তাঁর সৌন্দর্যেও কুপোকাত তাঁরা। যদিও কিয়ারা আডবাণীর সঙ্গে বিয়ের পরে ‘কাপল গোল’ও তৈরি করেছেন তিনি। কিন্তু স্ত্রী কিয়ারা থাকতেও এ কী করে বসলেন সিদ্ধার্থ! নিজের বাহুবন্ধনে নিলেন এক অন্য নারীকে। এমন ভিডিয়োই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

সিদ্ধার্থের পরনে কালো রঙের ডিজ়াইনার ব্লেজ়ার ও প্যান্ট। আর সেই নারী তথা মডেল অ্যালিসিয়া কউরের পরনে রুপোলি গাউন। তিনি সিদ্ধার্থের ব্লেজ়ারের কলার টেনে ধরেন। অ্যালিসিয়ার ডাকে সাড়া দিয়ে তাঁকে বাহুডোরে বাঁধলেন অভিনেতাও। এই ভিডিয়ো দেখে রে-রে করে উঠেছেন কিয়ারার অনুরাগীরা। তাঁরা প্রশ্ন তুলেছেন, “কিয়ারা কোথায়? তিনি কি এ সব দেখছেন?” আর এক জন আবার লিখেছেন, “সিদ্ধার্থ আপনাকে তো সেই ঘরেই ফিরতে হবে। একটু সামলে!”

অ্যালিসিয়া নিজেও তাঁর সমাজমাধ্যমে এই ভিডিয়ো শেয়ার করে লেখেন, “দুঃখিত কিয়ারা।” তবে, এই পুরো ঘটনাই আসলে একটি ফ্যাশন শোয়ের জন্য। যদিও কিয়ারাকে এই নিয়ে কোনও কথা বলতে দেখা যায়নি এখনও। কিন্তু নেটাগরিকের ধারণা, এই ভিডিয়ো দেখে মনে মনে ভালই চটেছেন কিয়ারা।

উল্লেখ্য, সিদ্ধার্থকে শেষ দেখা গিয়েছে ‘যোদ্ধা’ নামে একটি ছবি ও ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নামে এক ওয়েব সিরিজ়ে। অন্য দিকে, কিয়ারাকে শেষ দেখা গিয়েছে ‘সত্য প্রেম কি কথা’ ছবিতে। ২০২৩-এর ৭ ফেব্রুয়ারি সিদ্ধার্থ ও কিয়ারা গাঁটছড়া বেঁধেছিলেন। ‘শেরশাহ’ছবিতে তাঁদের জুটি বাঁধতে দেখা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Malhotra Kiara Advani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE