Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Shoojit Sircar new film

তিন বছর পর প্রত্যাবর্তন সুজিতের, সঙ্গে অভিষেক বচ্চন, ছবিটি কবে মুক্তি পাবে?

সমাজ এবং মানবজীবনের অন্য স্বাদের গল্পকেই বরাবর দর্শকদের কাছে পৌঁছে দেন পরিচালক সুজিত সরকার। তাঁর নতুন ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অভিষেক বচ্চন।

Shoojit Sircar’s next film titled as ‘I Want to Talk’ starring Abhishek Bachchan

(বাঁ দিকে) অভিষেক বচ্চন। সুজিত সরকার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৬:৫২
Share: Save:

পরিচালক সুজিত সরকারের নতুন ছবিতে থাকছেন অভিষেক বচ্চন। এর আগে এই ছবি নিয়ে কানাঘুষো শোনা গেলেও, নির্মাতাদের মুখে ছিল কুলুপ। এ বার ছবির নাম ঘোষণা করলেন তাঁরা।

বুধবার নির্মাতারা সমাজমাধ্যমে একটি ঝলক পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি চলন্ত গাড়ির ড্যাশবোর্ডে একটি পুতুল রাখা। ভিডিয়োটির নেপথ্যে অভিষেক বচ্চনের কণ্ঠ। তিনি বলছেন, ‘‘আমি কথা বলতে শুধু যে ভালবাসি তা নয়, আমি কথা বলার জন্যই বেঁচে আছি।’’ ছবিটির নাম ‘আই ওয়ান্ট টু টক’। ছবির ঝলকটি অভিষেকও তাঁর সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন। উল্লেখ্য, এর আগে অমিতাভ বচ্চনের সঙ্গে ছবি করলেও, অভিষেকের সঙ্গে এই প্রথম কোনও ছবি করলেন সুজিত।

এই ছবির মাধ্যমে প্রায় ৩ বছর পর আবার সুজিতের কোনও ছবি মুক্তি পাচ্ছে। তাঁর শেষ ছবি ছিল ভিকি কৌশল অভিনীত ‘সর্দার উধম’ (২০২১)। ছবিটি জাতীয় পুরস্কার-সহ একাধিক সম্মানে ভূষিত হয়। সুজিত শুরু থেকেই পর্দায় অন্য ধরনের গল্প বলতে পছন্দ করেন। ‘ভিকি ডোনর’ থেকে শুরু করে ‘পিকু’ বা ‘অক্টোবর’ তার প্রমাণ। ছবির ঝলক দেখে অনুরাগীদের অনুমান, এই ছবিতে আরও এক বার মানবিক কোনও গল্পকে তুলে ধরতে চাইছেন পরিচালক। এই মুহূর্তে ছবিটি নিয়ে বাড়তি কোনও তথ্য প্রকাশ করেননি নির্মাতারা। ছবিটি আগামী ২২ নভেম্বরে মুক্তি পাবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE