Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Shah Rukh Khan

পায়ে গলিয়ে জুতোর মাপ দেখছেন শাহরুখ! সুহানার সঙ্গে মুহূর্ত ধরা পড়ল সমাজমাধ্যমে

নিউ ইয়র্কের একটি বিপণীতে দেখা মিলল শাহরুখের, সঙ্গে মেয়ে সুহানা। মাত্র ২৪ ঘণ্টায় সেই ভিডিয়ো দেখে ফেলেছেন কোটি কোটি মানুষ।

Image of  Shah Rukh Khan and Suhana Khan

শাহরুখ খান ও সুহানা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৯:২২
Share: Save:

মেয়ের সঙ্গে দোকানে ঘুরে ঘুরে কেনাকাটা করছেন বলিউডের বাদশা। বেঞ্চে বসে পায়ে গলিয়ে দেখছেন নতুন জুতো, কোনটা কেনা যায়!

শাহরুখ খান ও কন্যা সুহানা খানের এমনই মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। মাত্র ২৪ ঘণ্টায় সেই ভিডিয়ো দেখে ফেলেছেন কোটি কোটি মানুষ। এই মুহূর্তে শাহরুখ খান সপরিবারে রয়েছেন নিউ ইয়র্ক শহরে। সেখানেই একটি বিপণীতে তাঁর দেখা মিলল, সঙ্গে মেয়ে। ছেলেমেয়ের সঙ্গে শাহরুখের সম্পর্ক খুবই গভীর। যে কোনও অনুষ্ঠানে আব্রামের হাত ধরে নিয়ে যান শাহরুখ। মেয়ে সুহানার সঙ্গেও তাঁর সম্পর্ক গভীর। দীর্ঘদিন পর ২০২৩ সালটি শাহরুখের অভিনয়জীবনে নতুন পালক যোগ করেছে। ‘পাঠান’, ‘জওয়ান’, ‘ডাঙ্কি’র সাফল্যের পর এ বার তিনি তৈরি হচ্ছেন ‘কিং’-এর জন্য। এই ছবিতেই প্রথমবার তিনি অভিনয় করবেন মেয়ে সুহানার সঙ্গে। ২০২৩ সালে সুহানাও বলিউডে পা রেখেছেন। জ়োয়া আখতারের ‘দ্য আর্চিজ়’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি সকন্যা শাহরুখ ধরা পড়েছেন এক ভারতীয় ‘কনটেন্ট ক্রিয়েটর’-এর ক্যামেরায়। জুতোর দোকানে তিনিও কেনাকাটা করতে গিয়েছিলেন। সেখানেই শাহরুখের সঙ্গে দেখা। অনেকেই বলেন, রাস্তাঘাটে দেখা হলে শাহরুখ মোটেও তাঁর ভক্তদের সঙ্গে ভাল ব্যবহার করেন না। কিন্তু ওই ভারতীয় ‘কনটেন্ট ক্রিয়েটর’ দাবি করেন, “শাহরুখ মোটেও রূঢ় ব্যবহার করেননি। যাঁরাই তাঁর সঙ্গে কথা বলতে গিয়েছেন সকলের সঙ্গেই কথা বলেছেন তিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan suhana khatun Bollywood Star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE