Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Raveena Tandon

‘এমন পোশাকে অস্বস্তি হবে’, শাহরুখের সঙ্গে ছবি করতে রাজি হননি কেন রবিনা?

শেষ মুহূর্তে পিছিয়ে আসতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। শাহরুখ খানের সঙ্গে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল তাঁর।

Raveena Tandon told she rejected a film with Shah Rukh Khan due to uncomfortable clothes

শাহরুখ খান ও রবিনা ট্যান্ডন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৯:৩৬
Share: Save:

ছবি নিয়ে সমস্ত কথা হয়ে গিয়েছিল। কিন্তু, শেষ মুহূর্তে পিছিয়ে আসতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। শাহরুখ খানের সঙ্গে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল রবিনার। কিন্তু ছবিতে তাঁকে যে ধরনের পোশাক পরতে বলা হয়েছিল, তা মোটেই পছন্দ হয়নি তাঁর। তাই ছবিটি না করারই সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী।

রবিনা সাক্ষাৎকারে বলেন, “শাহরুখ খানের সঙ্গে সেই ছবিটি ছিল। ছবির চুক্তিতে প্রায় সই করেই ফেলেছিলাম। কিন্তু সমস্যা তৈরি হয় পোশাক নিয়ে আলোচনার দিন। সত্যিই খুব অদ্ভুত ধরনের পোশাক ছিল। এই ধরনের পোশাক পরতে আমি স্বচ্ছন্দ বোধ করতাম না।” রবিনা জানিয়েছিলেন, সেই পোশাক অতিরিক্ত খোলামেলা ছিল। তাই সরাসরি ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন তিনি।

রবিনা ছবিতে কাজ করছেন না শুনে শাহরুখ বলেছিলেন, “তুমি কি পাগল হয়ে গিয়েছ? এখন কেন ছবি থেকে বেরিয়ে যাচ্ছ?” রবিনা জানান, এই ছবির কাজ শুরুর আগে শাহরুখের সঙ্গে তাঁর বন্ধুত্ব গড়ে উঠতে শুরু করেছিল। অভিনেত্রী বলেছিলেন, “শাহরুখ খুবই আন্তরিক, ভদ্র এবং মজা করতে জানেন। আমি ওকে বলেছিলাম, এই পোশাক আমি পরতে পারব না। এমন পোশাক পরতেই খুব অদ্ভুত লাগবে আমার।”

এর আগে আরও একটি ছবি থেকে বেরিয়ে গিয়েছিলেন রবিনা। শাহরুখের কেরিয়ারের অন্যতম ছবি ‘ডর’। জুহি চাওলা অভিনীত চরিত্রটির প্রস্তাব পেয়েছিলেন রবিনা। এর পরে ১৯৯৫ সালে ‘জ়মানা দিওয়ানা’ ছবিতে শাহরুখ ও রবিনা একসঙ্গে অভিনয় করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raveena Tandon Shah Rukh Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE