Advertisement
০৪ অক্টোবর ২০২৪
TRP Ratings

এই সপ্তাহে শীর্ষস্থানে ‘কথা’! পুজোর আবহে টিআরপি তালিকায় আর কোন ধারাবাহিক চমক দিল?

সাধারণত প্রতি বৃহস্পতিবার প্রকাশ্যে আসে টিআরপি তালিকা। কিন্তু, ২ অক্টোবর গান্ধী জয়ন্তী উপলক্ষে ছুটি ছিল। তাই এই সপ্তাহের ফলাফল শুক্রবার প্রকাশ্যে এল।

Serial Katha leads the TRP list in the week between 27th September to 3rd October

‘কথা’ ধারাবাহিকে সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৩:২০
Share: Save:

ছোট পর্দার ধারাবাহিকের এ সপ্তাহের ফলাফল প্রকাশ্যে। সাধারণত প্রতি বৃহস্পতিবার প্রকাশ্যে আসে টিআরপি তালিকা। কিন্তু, ২ অক্টোবর গান্ধী জয়ন্তী উপলক্ষে ছুটি ছিল। তাই এই সপ্তাহের ফলাফল শুক্রবার প্রকাশ্যে এল। এই সপ্তাহে শীর্ষস্থান দখল করেছে ধারাবাহিক ‘কথা’। এই ধারাবাহিকে সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে-র রসায়নে মুগ্ধ অনেকেই। তাই গত সপ্তাহের তুলনায় এই ধারাবাহিকের নম্বর বেড়ে হয়ে হয়েছে ৭.৫।

গত সপ্তাহে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে ছিল ধারাবাহিক ‘গীতা এলএলবি’। ধারা বজায় রেখে এই সপ্তাহেও দ্বিতীয় স্থানেই রয়েছে এই ধারাবাহিক। এই সপ্তাহে এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৪। এই সপ্তাহে কিছুটা পিছিয়ে গিয়েছে ধারাবাহিক ‘ফুলকি’। গত সপ্তাহে ৭.৩ রেটিং নিয়ে শীর্ষস্থানে ছিল এই ধারাবাহিক। এই সপ্তাহে ৭.২ রেটিং নিয়ে এ বার এটি তৃতীয় স্থানে।

চতুর্থ স্থানে জায়গা করে নিয়েছে তিনটি ধারাবাহিক। গত সপ্তাহে তৃতীয় স্থানে ছিল ‘নিম ফুলের মধু’। এই সপ্তাহে তার প্রাপ্ত নম্বর ৬.৬। একই রেটিং পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ ও ‘উড়ান’-ও।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

পঞ্চম স্থানেও রয়েছে দু'টি ধারাবাহিক- ‘কোন গোপনে মন ভেসেছে’ ও ‘শুভ বিবাহ’। দুটি ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ৬.৪। ষষ্ঠ স্থানে একসঙ্গে রয়েছে ‘বধূয়া’, ‘অনুরাগের ছোঁয়া ও ‘হরগৌরী পাইস হোটেল'। দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬।

৫.৯ রেটিং পেয়ে এই সপ্তাহে সপ্তম স্থানে রয়েছে ‘রোশনাই~। অষ্টম স্থানে যৌথ ভাবে রয়েছে ‘আনন্দী’ ও ‘কে প্রথম কাছে এসেছি’। নবম স্থানে রয়েছে ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’। এই সপ্তাহের তালিকায় দশম স্থানে রয়েছে ‘মিঠিঝোরা’ ও ‘তেঁতুলপাতা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Ratings Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE