Advertisement
০৪ অক্টোবর ২০২৪
Deepika Padukone

মা হওয়ার পরে প্রথম প্রকাশ্যে! ‘সিংহম আগেন’-এর অনুষ্ঠানেই নতুন রূপে ধরা দেবেন দীপিকা

সমাজমাধ্যমে মাতৃত্বকাল নিয়ে রসিকতা করে বেশ কিছু পোস্ট করছেন ঠিকই। কিন্তু, কোথাও নেই নিজের কোনও ছবি।

Actress Deepika Padukone to make her first appearance after her pregnancy

দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১২:৫৯
Share: Save:

মা হওয়ার পরে কেমন আছেন দীপিকা পাড়ুকোন? কৌতুহল তুঙ্গে অনুরাগীদের। গত ৮ সেপ্টেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তার পরে রণবীর সিংহকে প্রকাশ্যে দেখা গেলেও দীপিকাকে আর দেখা যায়নি। হাসপাতাল থেকে বাড়ি ফিরে কি সন্তানকে নিয়ে ঘরবন্দি তিনি? প্রশ্ন তাঁর অনুরাগীদের। সমাজমাধ্যমে মাতৃত্বকাল নিয়ে রসিকতা করে বেশ কিছু পোস্ট করছেন ঠিকই। কিন্তু, কোথাও নেই নিজের কোনও ছবি। অবশেষে নাকি অনুরাগীদের অপেক্ষার অবসান হতে চলেছে। মা হওয়ার পরে প্রথম প্রকাশ্যে আসতে চলেছেন বলি নায়িকা।

‘সিংহম আগেন’ ছবির ঝলক প্রকাশের অনুষ্ঠানে নাকি আসতে চলেছেন দীপিকা। আগামী ৭ অক্টোবর মুম্বইয়ের নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে শোনা যাচ্ছে। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, এই অনুষ্ঠানে নাকি এলাহি আয়োজন করা হয়েছে। উপস্থিত থাকবেন রণবীর সিংহ, অজয় দেবগণ, অক্ষয় কুমার, করিনা কপূর খান ও টাইগার শ্রফ। তবে এই অনুষ্ঠানের আকর্ষণের কেন্দ্রে দীপিকা পাড়ুকোন। মা হওয়ার পরে তাঁকে দেখার জন্য মুখিয়ে অনুরাগীরা।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শুটিং করছিলেন দীপিকা। এই ছবির ট্রেলারের জন্যও বহু দিন ধরে অপেক্ষা করেছিলেন দর্শকেরা। আগামী ১ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারিতে দীপিকা ও রণবীর সুখবর দিয়েছিলেন, তাঁদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। অবশেষে লোকসভা নির্বাচনের ভোটদানের দিন প্রথম স্ফীতোদর নিয়ে প্রকাশ্যে আসেন দীপিকা। স্ফীতোদর আসল না কি নকল, তা নিয়েও বিতর্কে পড়তে হয় অভিনেত্রীকে। তবে নিন্দকদের মুখ বন্ধ করেছেন অভিনেত্রী। সন্তানের জন্ম দেওয়ার কিছু দিন আগেই উন্মুক্ত স্ফীতোদরের ছবি পোস্ট করেছিলেন তিনি। সন্তানের জন্মের আগের দিনই সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন দীপিকা ও রণবীর। দম্পতির অনুরাগীরা অপেক্ষা করে আছেন সদ্যজাতকে এক ঝলক দেখার জন্য। মেয়ের নাম কী রাখলেন দীপবীর, তা-ও জানার অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE