Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Saswata-Shawki

বাংলাদেশের ওটিটিতে শাশ্বত, ‘কারাগার’ পরিচালকের নতুন সিরিজ়ে কোন গল্প?

মিমি চক্রবর্তীর পরে ও পার বাংলার বিনোদন দুনিয়ায় পা রাখলেন শাশ্বত চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, সদ্য শুটিং শেষ করে কলকাতায় ফিরেছেন অভিনেতা।

Image Of Saswata Chatterjee

শাশ্বত চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৭:১০
Share: Save:

বাংলাদেশের সিরিজ়ে শাশ্বত চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, সম্প্রতি ও পার বাংলায় শুটিং সেরে কলকাতায় ফিরেছেন অভিনেতা। সম্পর্ক আর রহস্যের মিশেলে তৈরি এই সিরিজ়, নাম ‘গুলমোহর’। পরিচালনায় ‘কারাগার’ সিরিজ়-খ্যাত সৈয়দ আহমেদ শাওকী। খবর, মাস দুয়েকের মধ্যে বাংলাদেশের ওয়েব প্ল্যাটফর্ম ‘চরকি’তে মুক্তি পাবে ‘গুলমোহর’। এই প্রসঙ্গে প্ল্যাটফর্মের কনটেন্ট হেড অনিন্দ্য বন্দ্যোপাধ্যায় কথা বললেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে।

“শাশ্বতকে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে। সিরিজ়ের শুটিং শেষ হয়ে গিয়েছে। বাংলাদেশের প্রথম সারির অভিনেতারাও রয়েছেন। সম্পাদনার কাজ চলছে জোরকদমে। সব ঠিক থাকলে খুব তাড়াতাড়ি মুক্তি পাবে এই সিরিজ়”, বললেন অনিন্দ্য।

Image Of Anindo Banerjee, Sayed Ahmed Shawki’

(বাঁ দিকে) অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, সৈয়দ আহমেদ শাওকী (ডান দিকে)। ছবি: ফেসবুক

সিরিজ়ে প্রেম না রহস্য— কোনটা জায়গা করে নিয়েছে? এই মুহুর্তে তা খোলসা করতে নারাজ অনিন্দ্য। জানা গিয়েছে, সিরিজ়ে তথাকথিত প্রেমের গল্প বলেননি শাওকী। সম্পর্কের আলো-আঁধারি আর রহস্য মিলেমিশে জায়গা করে নিয়েছে চিত্রনাট্যে। এ-ও জানা গিয়েছে, শাশ্বতের সঙ্গে কাজ করে পরিচালক অত্যন্ত খুশি। আগামী দিনে তিনি এ পার বাংলার অভিনেতাদের সঙ্গে আরও বেশি করে কাজ করতে চান।

আরও খবর, শাশ্বতের সঙ্গে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী সুষমা সরকার। অভিনেতার সঙ্গে কাজ করে তিনি আপ্লুত। সমাজমাধ্যমে নিজস্বী ভাগ করে লিখেছেন, ‘শাশ্বত চট্টোপাধ্যায় আমার খুব পছন্দের একজন অভিনেতা। ওঁর সঙ্গে একই সিরিজ়ে কাজ হবে কখনও ভাবিনি। কিন্তু হয়ে তো গেল!’’ খুশির আতিশয্য তাঁর প্রতিটি বক্তব্যে— ‘‘জীবন সত্যি সুন্দর। না পাওয়ার হতাশা থাকবে, বেদনা থাকবে। আফসোস থাকবে। আবার পাওয়ার আনন্দও থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saswata Chatterjee Sayed Ahmed Shawki
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE