Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

বন্ধু সলমনের সঙ্গে কথা বন্ধ! কী হল তাঁদের মধ্যে? জানালেন সঞ্জয় লীলা ভন্সালী

সলমনের সঙ্গে ‘ইনশাআল্লাহ’ নামের একটি ছবিতে কাজ করার কথা ছিল সঞ্জয় লীলা ভন্সালীর। কিন্তু সেই ছবি নিয়ে আর কিছুই শোনা যায়নি।

Sanjay Leela Bhansali said Salman Khan is his only friend from the industry

( বাঁ দিকে) সলমন খান ও সঞ্জয় লীলা ভন্সালী (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ১২:৩৩
Share: Save:

‘হীরামন্ডি’র জন্য এই মুহূর্তে চর্চায় রয়েছেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। এর আগে বলিউডকে ‘দেবদাস’, ‘হাম দিল দে চুকে সনম’, ‘ব্ল্যাক’, ‘পদ্মাবত’-এর মতো ছবি উপহার দিয়েছেন তিনি। আগামিদিনেও তাঁর পরিচালনায় বেশ কিছু ছবির জন্য অপেক্ষা করে আছেন দর্শক।

খবর ছড়িয়েছিল, সলমন খানের সঙ্গে একটি ছবি করছেন ভন্সালী। ছবির নাম ‘ইনশাআল্লাহ’। সলমনের বিপরীতে থাকবেন আলিয়া ভট্ট। যদিও সেই ছবি সম্পর্কে আর কিছুই শোনা যায়নি। আর তার কারণ হল, সলমনের সঙ্গে নাকি মন কষাকষি চলছে পরিচালকের। তাই কথা বন্ধ দু’জনের। কিন্তু এমন খবর সম্প্রতি এক সাক্ষাৎকারে অস্বীকার করেছেন সঞ্জয় লীলা ভন্সালী নিজেই।

বরং, সলমনের সঙ্গেই নাকি তাঁর সব চেয়ে ভাল সম্পর্ক। এমনই জানিয়েছেন সঞ্জয় লীলা ভন্সালী। প্রত্যেক অভিনেতা ও তাঁদের জন্য তৈরি করা প্রতিটি চরিত্রকেই ভালবাসেন বলে জানান তিনি। কিন্তু ছবির কাজ হয়ে যাওয়ার পরে আর তাঁদের সঙ্গে বন্ধুত্ব থাকে না। কিন্তু সলমন নাকি এ ক্ষেত্রে ব্যতিক্রম। এক মাত্র সলমনের সঙ্গেই নিয়মিত সম্পর্ক রাখেন বলে জানান তিনি।

এক সময়ে ছবির সেটে সলমনের সঙ্গে সমস্যা হয়েছে ঠিকই। কিন্তু তার জন্য ব্যক্তিগত সম্পর্কে কোনও প্রভাব পড়েনি। কথা কাটাকাটি হলেও, সলমন নিজেই এক মাস পরে ফোন করে কথা বলে সমস্যা মিটিয়ে নিয়েছেন। মুম্বইয়ের টিনসেল টাউনে এক মাত্র সলমনকেই কাছের বন্ধু বলে মনে করেন তিনি। তিন মাসে অন্তত এক বার সলমন তাঁকে ফোন করে খোঁজ নেন।

উল্লেখ্য, সম্প্রতি একটি ওটিটি-তে মুক্তি পেয়েছে ভন্সালীর ওয়েব সিরিজ় ‘হীরামন্ডি’। এই সিরিজ়ে রয়েছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিন্‌হা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা শেখ, রিচা চড্ডা, শরমিন সেগাল ও আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Sanjay Leela Bhansali Heeramandi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE