Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Yami Gautam

মা হলেন ইয়ামি, সন্তানের জন্মের ১০ দিন পর জানালেন সুখবর, পুত্র হল, না কি কন্যা?

পুত্রসন্তানের জন্ম দিলেন ইয়ামি ও আদিত্য। সমাজমাধ্যমে একটি পোস্ট করে সুখবর দিলেন তাঁরা। এর মধ্যেই সন্তানের নামকরণ পর্বও সেরে ফেলেছেন তারকা জুটি।

Actress Yami Gautam andher husband Aditya Dhar welcome a baby boy

আদিত্য ও ইয়ামি। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ১২:১৪
Share: Save:

অভিনেত্রী ইয়ামি গৌতম ও পরিচালক আদিত্য ধরের সংসারে এল নতুন অতিথি। পুত্রসন্তানের জন্ম দিলেন তারকা জুটি। সমাজমাধ্যমে একটি পোস্ট করে সুখবর দিলেন তাঁরা। এর মধ্যেই সন্তানের নামকরণ পর্বও সেরে ফেলেছেন ইয়ামি ও আদিত্য।

সমাজমাধ্যমে সেই পোস্টেই একরত্তির নাম জানান তারকা দম্পতি। পুত্রসন্তানের নাম রেখেছেন ভেদাভিদ। সেই পোস্টে ইয়ামি ও আদিত্য লেখেন, ‘‘সূর্য হাসপাতালের অসাধারণ স্বাস্থ্যকর্মীদের আমরা কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে চিকিৎসক ভূপেন্দ্র অবস্তি ও রঞ্জনা ধানুকে ধন্যবাদ। তাঁদের জন্যই এই আনন্দের মুহূর্ত সম্ভব হয়েছে।’’

তাঁরা আরও লিখেছেন, ‘‘বাবা-মা হিসাবে আমরা একটা নতুন যাত্রা শুরু করলাম। আমাদের ছেলের উজ্জ্বল ভবিষ্যৎ দেখার জন্য আমরা অপেক্ষা করছি। আশা করছি, আগামিদিনে ও যত সফল হবে, গোটা পরিবারের ও সারা দেশের গর্ব হয়ে উঠবে আমাদের সন্তান।’’

২০২১ সালে বিয়ে করেন ইয়ামি গৌতম ও আদিত্য ধর। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁদের ছবি ‘আর্টিকল ৩৭০’। সেই ছবির ট্রেলার উদ্বোধনের দিনই তারকা দম্পতি জানান, তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি।

উল্লেখ্য, ‘আর্টিকল ৩৭০’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন ইয়ামি। ছবিতে গোয়েন্দার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। গোটা ছবিটিই কাশ্মীরের পটভূমিকায়। বুরহান ওয়ানি হত্যা থেকে কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল, এই বিষয়গুলি ছবিটিতে উঠে আসে। ছবিটি বিতর্কের মুখেও পড়ে। পশ্চিম এশিয়ার কয়েকটি দেশে নিষিদ্ধ করা হয় এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yami Gautam Aditya Dhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE