Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

পেটে দু’-পাত্র পড়লে হুঁশ থাকে না সলমন-আরবাজ়দের, তখন কী করেন ছেলেরা, ফাঁস করলেন বাবা সেলিম

সলমন-আরবাজ়-সোহেল— তিন ছেলের কীর্তি ফাঁস করলেন বাবা সেলিম খান। ছেলেদের শুধরোনোর উপায়ও জানালেন বাবা।

(বাঁ দিক থেকে) আরবাজ় খান, সেলিম খান, সোহেল খান।

(বাঁ দিক থেকে) আরবাজ় খান, সেলিম খান, সোহেল খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৮:১৪
Share: Save:

বলিউডে সলমন খানের যেমন নানা বিষয়ে খ্যাতি আছে, তেমনই নেতিবাচক কিছু কথাবার্তাও তাঁকে ঘিরে শোনা যায়। মাথা গরম তাঁর, মদ্যপান করে ঝামেলা করেন— এমন দুর্নাম যে রটেনি তা নয়। তবে শুধু সলমন নন, তাঁর ভাই আরবাজ় আর সোহেলও নাকি একই দোষে দুষ্ট। তিন ছেলের কীর্তি ফাঁস করলেন বাবা সেলিম খান। ছেলেদের শুধরোনোর উপায়ও জানালেন।

এ ছাড়াও একাধিক বিতর্কে নাম জড়িয়েছে সলমনের। প্রাক্তন প্রেমিকা তথা অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে থাকার জন্য বিবেক ওবেরয়কে কটু কথা শুনিয়েছিলেন তিনি। আবার মাথা গরম করে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কইফকে মারধর করার কথাও শোনা যায় তাঁর বিরুদ্ধে। মদ্যপান করে ফুটপাথবাসীদের গাড়ির তলায় পিষে মারার অভিযোগও উঠেছে সলমনের নামে।

তবে বাকি দু’-ভাইয়ের মধ্যে আরবাজ়েরও মেজাজ নিয়ে অবগত অনেকেই। অবশ্য সংবাদমাধ্যমের সামনে অন্য দুই ভাইয়ের তুলনায় শান্ত সোহেল। যদিও ছেলেদের সব সমস্যায় তাঁরা পাশে পেয়েছেন বাবা সেলিম খানকে। বাবা কিন্তু ছেলেদের ভুলে কখনও অস্কারা দেননি। এক সাক্ষাৎকারে তিনি স্বীকার করে নেন, তাঁর ছেলেদের মদ্যপান করলে হুঁশ থাকে না। ভাঙচুর করেন। তাই ছেলেদের এই ক্রোধের উপর লাগাম চান তিনি। সেলিম বলেন, ‘‘আমি চাই আমার ছেলেরা আমার মতো সংযত হতে শিখুক। যদি তারা রাগকে বশে আনতে না পারে, তবে এ সব ত্যাগ করুক জীবন থেকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE