Advertisement
২০ মে ২০২৪
Shah Rukh Khan-Salman Khan

শাহরুখের ‘মন্নত’-এর দিকে তাকালে মনখারাপ হয় কি সলমনের? নেপথ্যে রয়েছে কোন কাহিনি?

সলমনের ইচ্ছে ছিল, ‘মন্নত’-তাঁর হবে। কিন্তু সেই স্বপ্ন কোন কারণে অধরা রয়ে গেল ভাইজানের?

salman khan once offered shah rukh khan\\\\\\\\\\\\\\\'s mannat here is why he didn\\\\\\\\\\\\\\\'t buy

শাহরুখ খান-সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ২০:৫৩
Share: Save:

মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলে সাদা প্রাসাদের মতো বাড়ি। নাম ‘মন্নত’। অভিনেতা শাহরুখ খানের বাড়ি। মুম্বইয়ের দর্শনীয় স্থানগুলির মধ্যে অন্যতম। শাহরুখ খানকে এক বার চোখের দেখা দেখতে এই বাড়ির সামনে ভিড় জমান অগণিত অনুরাগী। শাহরুখের এই বাড়ির নাম এক সময় ছিল ‘জন্নত’। বাড়ি হাতবদল হওয়ার পর শাহরুখ এর নাম দেন ‘মন্নত’। তবে শাহরুখের এই বাড়ি কেনার প্রস্তাব এক সময় গিয়েছিল সলমন খানের কাছে। তাঁরও স্বপ্ন ছিল ওই বাড়ি কেনার। কিন্তু সেই স্বপ্ন পূরণ হয়নি ভাইজানের। শেষমেশ বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে আস্তানা হয় সলমনের। অন্য দিকে, ২০০১ সাল মুম্বইয়ের বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডের অভিজাত পাড়ায় সমুদ্রমুখী বাংলো ‘মন্নত’ কিনেছিলেন শাহরুখ এবং গৌরী খান। একটু একটু করে ‘মন্নত’কে মনের মতো করে সাজিয়ে তুলেছেন গৌরী। বিরল সামগ্রী সংগ্রহের নেশা আছে শাহরুখ-গিন্নির। সে সবে ভরে উঠেছে ছ’তলা প্রাসাদ। যার দাম প্রায় ২০০ কোটি টাকা।

‘মন্নত’-এর দিকে তাকালে কি মনখারাপ হয় সলমনের? বেশ কয়েক বছর আগে একটি টক শোয়ে এই প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, বাবা সেলিম খানের কথা শুনেই ‘মন্নত’ কেনেননি তিনি। সলমন বলেন, ‘‘আমার ইচ্ছে থাকলেও বাবা বারণ করেছিলেন। বলেছিলেন, 'এত বড় বাড়ি নিয়ে আমরা কী করব?' আমিও ভেবে দেখলাম, কথাটা ঠিক। তাই ‘মন্নত’ কেনার প্রস্তাব ফিরিয়ে দিই।’’এতে কি শাহরুখের সঙ্গে কি রেষারেষি বেড়েছে সলমনের? সলমন, শাহরুখ দু’জনেই জানান, একেবারেই না। কর্মজগতের বাইরে তাঁদের সম্পর্ক পারিবারিক। বরাবরই পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Salman Khan Mannat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE