Advertisement
২১ মে ২০২৪
Ekta Kapoor

দ্বিতীয় বার মা হতে চলেছেন একতা কপূর? গুঞ্জন বলিপাড়ায়

বলিপাড়ায় ফের গুঞ্জন, দ্বিতীয় বার মা হতে চলেছেন খ্যাতনামী প্রযোজক একতা কপূর। এ বারও কি সারোগেসির সাহায্য নিচ্ছেন তিনি?

একতা কপূর।

একতা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ২০:১৯
Share: Save:

২০১৯ সালে সারোগেসির মাধ্যমে প্রথম বার মা হন জিতেন্দ্র-কন্যা একতা কপূর। ছেলের নাম রেখেছেন রবি। ছেলের বয়স পাঁচ। এ বার বলিপাড়ায় ফের গুঞ্জন, দ্বিতীয় বার মা হতে চলেছেন খ্যাতনামী এই প্রযোজক। এ বারও সারোগেসির মাধ্যমেই মা হচ্ছেন তিনি।

জিতেন্দ্রর দুই সন্তান একতা এবং তুষার, কেউই বিয়ে করেননি। ২০১৬-য় সারোগেসির মাধ্যমে বাবা হন একতার ভাই তুষার। তাঁর ছেলে লক্ষ্যকে যত্নে বড় করে তুলছিলেন একতা। ভাইপোকে দেখার পরই নিজেও মা হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ঘনিষ্ঠ মহলে একতা জানিয়েছেন, তিনি বিয়ে করবেন না। কিন্তু, মা হয়ে সন্তানকে বড় করতে চান। সে কারণেই সরোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

যদিও ৩৬ বছর বয়স থেকেই নিজেই ডিম্বাণু সংরক্ষণ করছেন একতা। বিয়েতে অনীহা, তবু মা হতে চেয়েছিলেন। তাই সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন তিনি। এ বারও সেই পন্থাই অবলম্বন করবেন। যদিও এই প্রসঙ্গে এখন একতার তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

ঘনিষ্ঠ এক সূত্রের খবর, একতা চেয়েছেন তাঁর ছেলে রবি যাতে সঙ্গীর অভাববোধ না করে, তাই এই সিদ্ধান্ত। তিনি ও তাঁর ভাই তুষার যেমন একে অপরের বিপদে-আপদে পাশে দাঁড়িয়েছেন। তেমনটাই হোক তাঁর ছেলের ক্ষেত্রেও। সেই কারণেই ফের মা হওয়ার সিদ্ধান্ত তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ekta Kapoor Bollywood Surrogacy Tushar Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE