Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Salman Khan

নিজের অতীত দেখে আজ বিরক্ত বোধ করেন! সলমন কি অনুশোচনায় ভুগছেন?

আজ থেকে ২০-২৫ বছর আগের সলমনের সঙ্গে দেখা হলে তিনি কী পরামর্শ দেবেন? ‘বিগবস্‌ ১৮’র প্রোমোতে সেই মুহূর্তেরই ঝলক উঠে এল।

Salman Khan meets his younger self and gets irritated

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৭:৪৭
Share: Save:

আজ তিনি বলিউডের ভাইজান। অভিনয় জীবনে অনেকটা পথ পেরিয়ে এসেছেন। তবে, কেরিয়ারের শুরু থেকে তাঁর জীবন নিয়ে কম চর্চা হয়নি। আজও সলমন খানের ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহল কম নয়। কিন্তু হঠাৎ যদি আজ নিজের অতীতের সামনে দাঁড়ান সলমন? আজ থেকে ২০-২৫ বছর আগের সলমনের সঙ্গে দেখা হলে তিনি কী পরামর্শ দেবেন? ‘বিগবস্‌ ১৮’র প্রোমোতে সেই মুহূর্তেরই ঝলক উঠে এল। সেই ভিডিয়ো এই মুহূর্তে সমাজমাধ্যমে ভাইরাল।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, বর্তমানের সলমনের সামনে দাঁড়িয়ে অতীত ও ভবিষ্যতের সলমন। অতীত ও ভবিষ্যতের সলমনকে তৈরি করা হয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে। অতীতের তরুণ সলমন প্রশ্ন করেন, “এখানে কোন স্বীকারোক্তি দিতে এসেছ? কী এমন কাণ্ড ঘটিয়েছ?”

সেই প্রশ্নের উত্তরে বর্তমানের সলমন বলেন, “আরে দাঁড়া ভাই! আমি কোনও কাণ্ড ঘটাইনি। তুইও অতীতে কিছুই করিসনি। আমি জানতাম না, নিজের অতীত দেখে এত বিরক্ত বোধ করব।”

এর পরে বৃদ্ধ বয়সের সলমন বর্তমানের সলমনকে বলে ওঠেন, “আমি কি বিষয়টা ভালবেসে বা থাপ্পড় মেরে বোঝাব?” এই বক্তব্য শুনেই বিস্ফারিত চোখে তাকান সলমন। কৃত্রিম বুদ্ধিমতার সাহায্যে তৈরি সেই বৃদ্ধ সলমন জানান, তিনি এই মুহূর্তে ‘বিগবস্‌ ৩৮’-এর সঞ্চালনা করছেন। অবাক হয়ে ভাইজান নিজের বৃদ্ধ সত্তাকে প্রশ্ন করেন, “তখনও কি ‘বিগবস্‌’-এর অস্তিত্ব থাকবে?”

উল্লেখ্য, সলমন বর্তমানে ‘বিগবস্‌ ১৮’-র শুটিং নিয়ে ব্যস্ত। ২০১০ সাল থেকে এই রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করছেন অভিনেতা। ৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে ছোট পর্দার এই অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bigg Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE