Advertisement
২২ অক্টোবর ২০২৪
Salman Khan

বাবা সিদ্দিকির মৃত্যুর পরে ভয়ে কাঁটা! সলমনকে ছাড়াই শেষ হচ্ছে ‘সিংহম আগেন’-এর শুটিং

নিরাপত্তা জোরদার করলেও তাই প্রতি মুহূর্ত কাটছে আতঙ্কে। চুক্তিবদ্ধ রয়েছেন বলে বাধ্য হয়ে ‘বিগবস্‌ ১৮’র কাজ চালিয়ে যাচ্ছেন।

Salman Khan is not doing the cameo role in Rohit Shetty’s Singham Again

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৯:২৩
Share: Save:

বাবা সিদ্দিকির মৃত্যুর পরে ওলটপালট হয়ে গিয়েছে সলমন খানের জীবন। লরেন্স বিশ্নোইদের মূল নিশানায় তিনি। নিরাপত্তা জোরদার করলেও তাই প্রতি মুহূর্ত কাটছে আতঙ্কে। চুক্তিবদ্ধ রয়েছেন বলে বাধ্য হয়ে ‘বিগবস্‌ ১৮’র কাজ চালিয়ে যাচ্ছেন। সেখানেও সঞ্চালনা করার সময় জানিয়েছেন, কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। আর এ বার আরও বড় সিদ্ধান্ত নিলেন ভাইজান।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে ‘সিংহম আগেন’ ছবির ঝলক। তারকাখচিত এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করার কথা ছিল সলমন খানের। বন্ধু রোহিত শেট্টি ও অজয় দেবগনের অনুরোধেই এই ছবিতে ক্যামিয়ো চরিত্রে দেখা দিতে রাজি হয়েছিলেন তিনি। কিন্তু সেই কথা সলমন রাখতে পারবেন না বলে শোনা যাচ্ছে। একের পরে এক খুনের হুমকি পাচ্ছেন তিনি। বাবা সিদ্দিকির চেয়েও কঠিন পরিণতি হবে, এমন হুমকিও দেওয়া হয়েছে তাঁকে। এই পরিস্থিতির কথা মাথায় রেখেই ‘সিংহম আগেন’ ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মুম্বইয়ের এক তামাক কারখানায় সলমনের একদিনের শুটিং হওয়ার কথা ছিল। বাবা সিদ্দিকির মৃত্যু ও একের পরে এক হুমকির জেরে সেই শুটিং বাতিল হয়েছে। এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, “রোহিত শেট্টি ও অজয় দেবগনও নিজেদের মধ্যে আলোচনা করেছেন। এই অবস্থায় ওঁরাও সলমনকে আর অনুরোধ করতে চাইছেন না। এই সময় সলমনকে অনুরোধ করা মোটেই সংবেদনশীল হবে না।”

সেই সূত্র আরও বলেন, “বাবা সিদ্দিকির মৃত্যুর পরে সলমনের সঙ্গে শুটিং করা খুবই অসংবেদনশীল হয়ে উঠবে। তা ছাড়াও, ১৮ অক্টোবরের মধ্যে রোহিতকে সেন্সর বোর্ডের কাছে ছবিটি জমা দিতেই হত। তাই এই পরিস্থিতিতে সলমনকে ছাড়াই ছবির কাজ শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন ওঁরা।”

রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে দীপিকা পাড়ুকোন, করিনা কপূর খান, রণবীর সিংহ, অক্ষয় কুমার ও টাইগার শ্রফরাও অভিনয় করেছেন।

অন্য বিষয়গুলি:

Salman Khan Baba Siddiqui Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE