Advertisement
১৫ অক্টোবর ২০২৪
Celeb Gossip

মধ্যগগনে আবার প্রেমে? চিত্রাঙ্গদা থাকলেই ছবির পারিশ্রমিক কমিয়ে দিচ্ছেন ‘খিলাড়ি কুমার’!

গুঞ্জন, যত্রতত্র অক্ষয় কুমার আর চিত্রাঙ্গদা সিংহকে নাকি দেখা যাচ্ছে। অক্ষয়ের একাধিক ছবিতেও অভিনয় করছেন অভিনেত্রী।

Image Of Akshay Kumar, Chitrangada Singh

প্রেমে বুঁদ অক্ষয় কুমার, চিত্রাঙ্গদা সিংহ! ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১২:০৭
Share: Save:

বক্সঅফিসে লাগাতার ছবি ধরাশায়ী। তার পরেও খোশমেজাজে অক্ষয়কুমার! কারণ কি? বলিউডে কানাঘুষো, পড়ন্ত বেলাতেও নাকি ফের প্রেমে হাবুডুবু তিনি। তাঁর সঙ্গে জুড়ে গিয়েছে চিত্রাঙ্গদা সিংহের নাম। ‘খিলাড়ি কুমার’ তাঁকে নিয়েই খেল দেখাচ্ছেন। কখনও মুম্বই, কখনও মুম্বই ছাড়িয়ে অন্যত্রও নাকি দেখা যাচ্ছে তাঁদের।

প্রেমের খাতিরে চিত্রাঙ্গদার জন্য ‘আক্কি’ কী কী করছেন? ইতিমধ্যেই অক্ষয়ের ‘খেল খেল মে’-তে অতিথি চরিত্রে দেখা দিয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ‘হাউজ়ফুল ৫’-এ নাকি বড় চরিত্রে দেখা যাবে তাঁকে। এ ছাড়াও, নাম ঠিক না হওয়া আরও দুটো ছবিতে অক্ষয়ের সঙ্গে নাকি জোরালো চরিত্রে অভিনয়ের কথা তাঁর। প্রসঙ্গত, পরস্পরের প্রতি মন দেওয়া-নেওয়ার এই পর্ব নাকি অনেক আগে থেকেই শুরু হয়েছিল। ২০১৫-য় অক্ষয়ের ‘গব্বর ইজ় ব্যাক’ ছবিতে কেবল নায়কের অনুরোধে নাকি চিত্রাঙ্গদা একটি আইটেম গানে নেচেছিলেন!

চিত্রাঙ্গদা সিংহ।

চিত্রাঙ্গদা সিংহ। ছবি: ফেসবুক

অক্ষয়-ঘরনি টুইঙ্কল খন্না স্বামীর নতুন প্রেমের কথা জানেন? শোনা যাচ্ছে, ‘অন্দর কি বাত’ এখনও পর্যন্ত অক্ষয় নিজের অন্দরেই লুকিয়ে রাখতে পেরেছেন। নইলে মিসেস ফানি বোনস (লেখিকা টুইঙ্কলের ছদ্মনাম) বিষয়টিকে কতটা ‘ফানি’ হিসাবে দেখতেন, সে বিষয় সন্দেহ সকলেরই।

প্রেমের ময়দানে বরাবর লম্বা রেসের ঘোড়া অক্ষয় কুমার। রবিনা ট্যান্ডন থেকে শিল্পা শেট্টি হয়ে প্রিয়াঙ্কা চোপড়া! একের পর এক নায়িকার সঙ্গে তাঁর প্রেম আরবসাগরের নোনা জলে আরও ‘নমকিন’। বলিউড বলছে, চিত্রাঙ্গদাও নাকি এ ব্যাপারে দক্ষ। তাঁর প্রথম বিয়ে গল্‌ফ খেলোয়াড় জ্যোতি রণধওয়ার সঙ্গে। গুঞ্জন, সেই বিয়ে নাকি ভেঙেছে পরিচালক সুধীর মিশ্রের জন্য। পরিচালকের সঙ্গে দীর্ঘ দিন নাকি একত্রবাসও করেছেন তিনি। যার ফলাফল ‘হাজারোঁ খোয়াইশে অ্যায়সি’র মতো ছবি। সুধীরের এই ছবিতে চিত্রাঙ্গদা নায়িকা ছিলেন। জন আব্রাহামের সঙ্গেও তাঁর নাম সামান্য সময়ের সঙ্গে জড়িয়েছিল। জন এবং অক্ষয়ের সঙ্গে তখন চিত্রাঙ্গদাকে দেখা গিয়েছিল ‘দেশি বয়েজ়’ ছবিতে।

বিয়ে ভাঙা আর পরিচালকের সঙ্গে একত্রবাসের মাঝেও ছোট্ট ইনিংস খেলেছেন তিনি। সেই সময় প্রায়ই নাকি একজনের সঙ্গে একই ঘোড়ায় চেপে অবসর কাটাতেন। তাঁর খামারবাড়িতে তখন তাঁর নিত্য আনাগোনা! কে সেই পুরুষ? বলিউড বলছে, তিনি আর কেউ নন, স্বয়ং সলমন খান!

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Chitrangada Singh Love Rumour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE