Advertisement
১৪ অক্টোবর ২০২৪
Ranbir Kapoor

একাধিক নারীর সঙ্গে সম্পর্ক ও বিচ্ছেদ! রাহার জন্মের পরে কী ভাবে বদলে গেল রণবীরের জীবন?

একাধিক নায়িকার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বি-টাউনের চর্চার কেন্দ্রে। কতটা বদল এল ১৭ বছরের অভিনয়ের সফরে?

Ranbir Kapoor revealed that his daughter Raha Kapoor has changed his life

রণবীর কপূর, রাহা কপূর ও আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ১৮:৩৮
Share: Save:

১৭ বছর বলিউডে কাটিয়ে ফেলেছেন রণবীর কপূর। নানা ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এক সময়ে বলিউডে ‘ক্যাসানোভা’ নামে পরিচিত ছিলেন। একাধিক নায়িকার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বি-টাউনের চর্চার কেন্দ্রে। কিন্তু কোলে কন্যাসন্তান রাহা আসার পরে কিছুই আর আগের মতো নেই। বদলেছে জীবন। নিজেকেও নতুন ভাবে আবিষ্কার করেছেন রণবীর। কিছু দিন আগে ফ্যাশন শোয়ে বরের বেশে মার্জার সরণীতে হেঁটেছিলেন তিনি। সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হন রণবীর।

কতটা বদল এল ১৭ বছরের অভিনয়ের সফরে? প্রশ্ন করা হয় রণবীরকে। অভিনেতা বলেন, “আমার অভিনয়ের সফর বা ছবির থেকেও আমার সন্তান আমার জীবন বদলে দিয়েছে। সন্তানের জন্যই কিছু সুপরিবর্তন এসেছে জীবনে।” বাবা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করা কঠিন বলে জানান রণবীর। সন্তানের মা-বাবারাই কেবল এই অনুভূতি বুঝবেন।

২০২২-এর ১৪ এপ্রিল আলিয়া ভট্টের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর। বিয়ের সমস্ত পরিকল্পনা ছিল আলিয়ার। রণবীর বলেন, “সব আমার স্ত্রী সামলেছিল। ও যে ভাবে পরিকল্পনা করেছিল, সেটাই আমি অনুসরণ করেছিলাম।” তবে বিয়ে নিয়ে সেই ভাবে মাথা ঘামাতে না পেরে খুশি তিনি। বাড়িতেই বসেছিল বিয়ের আসর। এমন ছিমছাম বিয়েই তাঁর পছন্দ বলে জানান রণবীর। তাই অভিনেতার কথায়, “একেবারে পারফেক্ট বিয়ে”।

বিয়ের আসরে উপস্থিত ছিলেন বর-কনের ঘনিষ্ঠ আত্মীয় পরিজন ও বন্ধুবান্ধব। বিয়ের আগে পাঁচ বছর সম্পর্কে ছিলেন রণবীর ও আলিয়া। বিয়ের বছর অর্থাৎ ২০২২—এর নভেম্বরে দম্পতির কোলে আসে প্রথম সন্তান— রাহা।

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Raha Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE