Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Priyanka

নায়িকাদের বেশি ভাল বন্ধু গৃহবধূরাই? আনন্দবাজার অনলাইনে মুখ খুললেন প্রিয়াঙ্কা-ইশা

রোহন সেনের আগামী ছবিতে প্রিয়াঙ্কা সরকার, ইশা সাহা। সেটে দুই নায়িকার চুলোচুলি না বন্ধুত্ব?

Image Of Priyanka Sarkar, Isha Saha

বন্ধুত্বে প্রিয়াঙ্কা-ইশা? সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৮:০৫
Share: Save:

দিন কয়েক আগেই আনন্দবাজার অনলাইনের কাছে প্রথম মুখ খুলেছিলেন পরিচালক রোহন সেন। তাঁর আগামী ছবি ‘নায়িকা’ নিয়ে। ছবিতে দুই নায়িকা ভিন্ন ভাবে উপস্থাপিত হচ্ছেন। ইশা সাহা নায়িকা। প্রিয়াঙ্কা সরকার গৃহবধূ। পর্দায় তাঁদের প্রচণ্ড ভাব। সেটে কী করছেন? পরিচালক জানিয়েছিলেন, সেটেও তাঁরা যথেষ্ট সহযোগিতা করছেন। রবিবাসরীয় দুপুরে প্রকাশ্যে ছবির প্রথম ঝলক। এই প্রথম প্রকাশ্যে তাঁদের লুকও। প্রিয়াঙ্কা গোলাপি শাড়িতে উজ্জ্বল। ইশা নায়িকা, তাই নীল ডেনিম ড্রেস তাঁর পরনে।

বাস্তবে নায়িকাদের ভাল বন্ধু কারা? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ইশা-প্রিয়াঙ্কা দু’জনের সঙ্গেই। ছুটির দিনে সকাল থেকেই ইশা খোশমেজাজে। জানালেন, অন্য দিনের থেকে দেরিতে ঘুম ভেঙেছে। জিম এ দিনও ছিল তাঁর। বেলা গড়াতেই মায়ের কাছে। বাড়িতে পুজো। আজ তিনিও পেটপুজো করবেন জমিয়ে। বন্ধুত্বের কথা তুলতেই তিনি সপাট, ‘‘গৃহবধূর সঙ্গে নায়িকার বন্ধুত্ব না হওয়ার তো কিছু নেই! আমি অভিনয়ে মানেই আমার বন্ধুরাও যে এক পেশায়, সেটা নয়। ফলে, ওদের সঙ্গেই এখনও আমার বেশি বন্ধুত্ব। ওদের সঙ্গেই বেশি আড্ডা।’’ তাঁর আরও দাবি, এই ধরনের বন্ধুত্বই বেশি হয়। কারণ, ভিন্ন পেশার মানুষ বিনোদন দুনিয়া নিয়ে খুব আগ্রহী। প্রিয়াঙ্কা ইশার কথায় সায় দিতেই বোঝা গেল, এই বিষয়ে তাঁদের বোঝাপড়া এক। প্রিয়াঙ্কারও বক্তব্য, ‘‘আমার কাছের বন্ধু বলতে স্কুলের কিছু বান্ধবী। ওদের সঙ্গেই এখনও আড্ডা দিই। বন্ধুত্বও অটুট।’’ প্রিয়াঙ্কার যুক্তি, এক পেশায় না হওয়ায় আড্ডায় কখনও অভিনয় দুনিয়া ছায়া ফেলে না। বরং, ইন্ডাস্ট্রি বাইরে পৃথিবীতে যা যা ঘটছে, সে সব নিয়ে নিজেদের মত বিনিময় করতে পারেন।

Image Of Rohan Sen's Nayika

প্রকাশ্যে 'নায়িকা' ছবির লুক। সংগৃহীত।

এই বন্ধুত্ব কি সেটে আদৌ বজায় থাকে…বলতে না বলতেই প্রশ্ন লুফে নিয়েছেন তাঁরা। রবিবার পুরো রসিকতার মেজাজে ইশা। সঙ্গে সঙ্গে আফসোস, ‘‘আনন্দবাজার অনলাইন প্রশ্ন তুলবে জানলে সত্যিই একটু চুলোচুলি করে নিতাম। কিন্তু যে ক’দিন শুটিং হয়েছে আমরা সেটা একটুও করিনি।’’ কারণও দর্শিয়েছেন। যুক্তি, সে ভাবে এখনও মেকআপ ভ্যান পাননি তাঁরা। ফলে, প্রিয়াঙ্কা আর তিনি অনেক সময়েই মেকআপ রুম ভাগ করে নিচ্ছেন। ‘‘এমন পরিস্থিতিতে কি চুলোচুলি করা ঠিক হবে?’’, পাল্টা প্রশ্ন পর্দার এবং বাস্তবের নায়িকার। প্রিয়াঙ্কার কথায়, ‘‘ঝগড়া করতে যতটা সময় একসঙ্গে কাজ করতে হয় বা থাকতে হয় সেটা এখনও থাকিনি আমরা। তার উপরে ইশাকে আগে থেকেই চিনি। ফলে, এখনও চুলোচুলির পরিস্থিতি তৈরি হয়নি। তা ছাড়া, ইশা অনেক পরিণত, প্রফেশনাল।’’ তিনিও রসিকতা করতে ছাড়েননি এই বলে যে, এই ধরনের কিছু গল্প শুনতে চাইলে সবাইকে আরও একটু অপেক্ষা করতে হবে।

তবে নিজেদের চরিত্র নিয়ে খুব উত্তেজিত তাঁরা। ইশা জানিয়েছেন, এই প্রথম তিনি পর্দায় এমন ‘নায়িকা’র ভূমিকায়, যে বেশ মেজাজি। একই ভাবে প্রিয়াঙ্কার সঙ্গেও তাঁর প্রথম কাজ। তাই সব মিলিয়ে উপভোগ করছেন নিজের চরিত্র। মজা করতে করতে কাজ করছেন সেটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Sarkar Isha Saha friendship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE