Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Aishwarya Rai Bachchan

‘পর্দায় আমি চুম্বন করলেই কেমন আলোচনা হবে জানি!’ কোন প্রসঙ্গে বলেছিলেন ঐশ্বর্যা?

সাক্ষাৎকারে পর্দায় চুম্বনদৃশ্য নিয়ে কথা বলেন তিনি। নিজেকে স্পষ্টবাদী ও বুদ্ধিমতী অভিনেত্রী আখ্যাও দিয়েছিলেন তিনি।

Aishwarya Rai Bachchan once spoke about intimate scenes on screen

ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৮:৫৬
Share: Save:

পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা কি অভিনেতাদের কাছে খুব সহজ? এই বিষয়ে ঐশ্বর্যা রাই বচ্চনকে একটি সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল। সেই সময় তাঁর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি মুক্তি পেয়েছিল। ছবিতে রণবীর কপূরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন ঐশ্বর্যা। সেই প্রসঙ্গেই তাঁকে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে প্রশ্ন করা হয়।

নিজেকে স্পষ্টবাদী ও বুদ্ধিমতী অভিনেত্রী আখ্যাও দিয়েছিলেন। ঐশ্বর্যা বলেছিলেন, “আমি ঠিক করেছিলাম, অন্য কেউ আমার ভবিষ্যৎ নির্ধারণ করবে না, সেই জন্যই ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’-এ কাজ করতে পেরেছি। চিত্রনাট্যে একটি চুম্বনদৃশ্য ছিল। তবে পরিচালককে আমি বলেছিলাম, এটা তেমন গুরুত্বপূর্ণ নয়। আমরা চুম্বনদৃশ্য বাদ দিতে পারি। সেই একই সময়েই ‘শব্দ’ ছবিতে অভিনয় করি। মহিলা পরিচালক ছিলেন। ছবিতে চুম্বনদৃশ্য ছিল না। তবে ঘনিষ্ঠ দৃশ্য ছিল। পরে আমরা হাসাহাসি করেছিলাম। একটা দূরত্ব বজায় রেখে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আমার সমস্যা নেই। কিন্তু জানি, পর্দায় আমি চুম্বন করলে সেটা নিয়ে কতটা আলোচনা হবে।”

‘ধুম ২’ ছবিতে হৃতিক রোশনের সঙ্গে চুম্বনদৃশ্য় ছিল ঐশ্বর্যার। সেই চুম্বনদৃশ্য নিয়ে আলোড়ন পড়েছিল। তবে সেই দৃশ্য চিত্রনাট্যের প্রয়োজনেই রাখা হয়েছে বলে মনে করেন ঐশ্বর্যা। উল্লেখ্য, বি-টাউনে বহু দিন ধরে জল্পনা, ভাঙন ধরেছে ঐশ্বর্যা ও অভিষেক বচ্চনের সম্পর্কে। তবে এই নিয়ে এখনও মুখে কুলুপ তারকা দম্পতির। যদিও অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে এই জল্পনা বাড়িয়ে দিয়েছেন তাঁরাই। গোটা পরিবার নিয়ে বিয়ের আসরে প্রবেশ করেছিলেন অভিষেক। অন্য দিকে, মেয়ে আরাধ্যাকে নিয়ে পরে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE