Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Konkona Sen Sharma

প্রেমে পড়েছেন কঙ্কনা! ‘বিগ বস্’-এর ঘরে ঢুকে প্রাক্তন স্ত্রীকে নিয়ে কী এমন মন্তব্য করলেন রণবীর?

রণবীর-কঙ্কনার প্রেম ভেঙেছে প্রায় ৯ বছর হতে চলল। এত দিন পর অভিনেত্রীকে নিয়ে কী বললেন তিনি?

Ranvir Shorey reveals in bigg boss ott 3 house if he meets konkona sen sharma after divorce

রণবীর শোরে-কঙ্কনা সেনশর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৮:৩১
Share: Save:

দিন কয়েক আগেই অভিনেতা রণবীর শোরে জানিয়েছিলেন, তাঁর হাত কাজ নেই। সেই কারণেই ‘বিগ বস্‌ ওটিটি ৩’-এর প্রস্তাব গ্রহণ করেন। এ বার শোয়ের অন্দরেই প্রাক্তন স্ত্রী কঙ্কনা সেনশর্মাকে নিয়ে কী মন্তব্য করলেন রণবীর?

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১০ সালে অভিনেতা রণবীর শোরেকে বিয়ে করেন কঙ্কনা। খুবই ছিমছাম ভাবে হয় সেই অনুষ্ঠান। তার এক বছরের মাথায় তাঁদের পুত্র হারুনের জন্ম হয়। পাঁচ বছরের মাথায় দাম্পত্য জীবনে ইতি টানেন রণবীর-কঙ্কনা। তবে বিচ্ছেদ মানেই মুখ দেখাদেখি বন্ধ, এমনটা নয়। বরং ছেলের কারণে যোগাযোগ হয় তাঁদের। সন্তানের যৌথ অভিভাবকত্বের দায়িত্ব তুলে নিয়েছেন তাঁরা। প্রায় ৯ বছর হল ছাড়াছাড়ি হয়েছে কঙ্কনা-রণবীরের। কিন্তু কখনওই তাঁর ও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে বিশেষ একটা মুখ খোলেননি রণবীর। এ বার ‘বিগ বস্’-এর ঘরে সহ-প্রতিযোগী আরমান মালিক তাঁর ব্যক্তিজীবন সম্পর্কে জানতে চাইলে রণবীর জানান, তিনি একাই থাকেন। ১৩ বছরের ছেলে মাঝেমধ্যে আসে।

প্রাক্তন স্ত্রীর সঙ্গে যোগাযোগ কেমন? এ প্রশ্নের উত্তরে রণবীর বলেন, ‘‘আমাদের ছেলে মাঝেমধ্যে মায়ের সঙ্গে থাকে, আবার কখনও আমার সঙ্গে থাকে। সন্তানের জন্য যতটুকু যোগাযোগ প্রয়োজন ততটুকুই কথাবার্তা হয়।’’

বিবাহবিচ্ছেদের পর এখনও বিয়ে করেননি রণবীর বা কঙ্কনা কেউই। তবে শোনা যাচ্ছে প্রেমে পড়েছেন কঙ্কনা। অভিনেতা অমল পরাশরের সঙ্গে প্রেম করছেন তিনি। সুজিত সরকারের ‘সর্দার উধম’ ছবিতে ভগৎ সিংহের চরিত্রে দেখা গিয়েছিল অমলকে। এ ছাড়াও ‘ট্রিপলিং’ ওয়েব সিরিজ়ে ছিলেন তিনি। শুধু তা-ই নয়, কঙ্কনার সঙ্গে ‘ডলি কিটি অউর ওহ চমকতে সিতারে’ ছবিতে কাজ করেছেন অমল। যদিও নতুন সম্পর্ক প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি কঙ্কনা বা অমল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kankana sen sharma Ranvir Shorey Konkona Sen Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE