Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ranveer Singh Prashant Verma Rift

পরিচালকের সঙ্গে মনোমালিন্যের জের, বড় বাজেটের ছবি হাতছাড়া রণবীর সিংহের

বেশ কয়েক দিন ধরে প্রশান্তের সঙ্গে রণবীরের মতের অমিলের জেরে ছবির ভবিষ্যৎ নিয়ে সন্দিহান হয়ে পড়েছিলেন নির্মাতারা। এ বার কার্যত সিলমোহর পড়ল তাতে।

Image of Ranveer Singh

রণবীরের দক্ষিণী ছবি হাতছাড়া! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৪:৩০
Share: Save:

সপ্তাহ খানেক ধরে ‘রাক্ষস’ ছবি নিয়ে চর্চা চলছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি ও বলিউডের অন্দরে। বড় বাজেটের এই দক্ষিণী ছবির পরিচালক প্রকাশ বর্মা। প্রযোজনায় মিথরি মুভি মেকার্স। বেশ কয়েক দিন ধরে প্রশান্তের সঙ্গে রণবীরের মতের অমিলের জেরে ছবির ভবিষ্যৎ নিয়ে সন্দিহান হয়ে পড়েছিলেন নির্মাতারা। এ বার কার্যত সিলমোহর পড়ল তাতে। ছবি বন্ধের বিবৃতি জারি করা হল প্রযোজনা সংস্থার তরফে।

সূত্রের খবর, ছবির শুটিংয়ের তিন দিনের মাথায় আচমকা ছবি থেকে সরে দাঁড়ানোর কথা বলেন রণবীর। প্রশান্তের সঙ্গে ছবি সংক্রান্ত সৃষ্টিমূলক বিষয়ে মতবিরোধ হয় অভিনেতার। এও খবর মিলেছে, প্রশান্তের সঙ্গে কাজ করার জন্য ব্যতিব্যস্ত হয়ে পড়েছিলেন রণবীর। অন্য একটি তেলুগু ছবির প্রস্তুতি নিচ্ছিলেন প্রশান্ত। কিন্তু রণবীরের উৎসাহ দেখে সেই ছবি স্থগিত রেখে ‘রাক্ষস’-এর কাজ শুরু করেন।

নির্মাতার বিবৃতিতে জানানো হয়েছে, এই ছবির জন্য এটা সঠিক সময় নয়। এই ঘটনার পরেও একে অন্যের প্রশংসা করেছেন প্রশান্ত ও রণবীর। ভবিষ্যতে একসঙ্গে কাজ করার কথাও বলেছেন তাঁরা। পৌরাণিক কাহিনির প্রেক্ষাপটে, প্রাক্-স্বাধীনতার সময়ের গল্প ‘রাক্ষস’। জানা গিয়েছে, ছবির বাজেট নির্ধারিত হয়েছিল প্রায় ৩০০ কোটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Bollywood Actor South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE