Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Ranbir Kapoor on relationship

তিনি নাকি বিশ্বস্ত প্রেমিক! ‘দীপিকার সঙ্গে প্রেমের আসল সত্য কেউ জানে না’, দাবি রণবীরের

রণবীরের দাবি তিনি প্রেমিক হিসেবে খুবই বিশ্বস্ত ছিলেন। নিউ ইয়র্কে গিয়ে টানা তিন বছর কোনও সম্পর্কে যাননি তিনি।

Ranbir Kapoor says that people do not know the entire truth

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৯:১২
Share: Save:

আলিয়া ভট্টের সঙ্গে সংসার করছেন জমিয়ে, এক সন্তানের বাবা। কিন্তু এক সময় তাঁর প্রেম ও সম্পর্ক ছিল বি-টাউনের অন্যতম চর্চিত বিষয়। বিশেষত, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কইফের সঙ্গে প্রেম ভাঙার পরে ‘ক্যাসানোভা’ তকমা পেয়েছিলেন অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে দাবি করলেন, মানুষ পুরো সত্যিটা এখনও জানেন না। শুধু তাঁকেই সকলে প্রতারক ভেবে এসেছেন।

সম্পর্ক নিয়ে রণবীর এক সাক্ষাৎকারে বলেন, “কেরিয়ারের গোড়ার দিকে সকলে আমায় সকলে আমায় ‘খেলুড়ে’ ভাবতেন, যিনি শুধুই অভিনেত্রীদের সঙ্গে প্রেম করে বেড়ান। তা হলে, একটা গল্প বলি। আমি তিন বছর ন’মাসের জন্য নিউ ইয়র্কে ছিলাম। ওই গোটা সময়ে আমি কারও সঙ্গে প্রেম করিনি। তার আগে স্কুলে আমার এক প্রেমিকা ছিল। কিন্তু নিউ ইয়র্কে চলে আসার পরে আমি ঠিক করি, আর প্রেম নয়। এ বার কাজে মন দেব।”

রণবীরের দাবি তিনি প্রেমিক হিসেবে খুবই বিশ্বস্ত ছিলেন। তাঁর কথায়, “হ্যাঁ, এটা ঠিক, আমি দু’জন সফল অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছি। কিন্তু সেটাই আমার পরিচয় হয়ে গিয়েছে। আমায় ঠগবাজ, প্রতারকের তকমা দেওয়া হয়েছে । এখনও বলা হয়। কিন্তু এ সব নিয়ে আমি ভাবি না, কারণ সম্পূর্ণ সত্য মানুষ আজও জানে না। আমি অন্য কারও মতো এ সব নিয়ে কথাও বলিনি, কারণ এগুলি খুব ব্যক্তিগত বিষয়। কিন্তু এ গুলি নিয়ে আলোচনা হয়েছে। এ গুলি বলে কেউ যদি আনন্দ পান, তা হলে আমার কিছু বলার নেই।”

২০০৮ সালে প্রেম শুরু দীপিকা ও রণবীরের। সেই সম্পর্ক টেকেনি। দীপিকা দাবি করেছিলেন, রণবীর সম্পর্কে প্রতারণা করেছেন। তার পরেই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীর্ঘ দিনের সেই সম্পর্কও পরিণতি পায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Katrina Kaif Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE