Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rakhi Sawant

কোনও দিনই মা হতে পারবেন না রাখি সবন্ত! কী কারণে এমন হল?

গত বছর থেকে একের পর এক ঝামেলায় জড়িয়েছেন রাখি। এ বার জানালেন জীবনে মা হতে পারবেন না তিনি।

Rakhi Sawant Says she can never become a mother after her tumour surgery

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৮:২২
Share: Save:

টেলিভিশনের অন্যতম বিতর্কিত তারকা রাখি সবন্ত। তিনি নাকি সংবাদ শিরোনামে থাকার জন্য যে কোনও পদক্ষেপ করতে পারেন। ২০২৩ সালে গোটা একটা বছর সংবাদ শিরোনামে ছিলেন, সৌজন্যে তাঁর দ্বিতীয় বিবাহ ও দাম্পত্য কলহ। আদালতে রাখির বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ করে মামলা করছেন তাঁর দ্বিতীয় স্বামী আদিল খান দুরানি। চলতি বছর মে মাসে জরায়ুতে টিউমর ধরা পড়ে রাখির। অস্ত্রোপচারও হয় তাঁর। সেই অস্ত্রোপচারের কারণেই নাকি আর কখনও মা হতে পারবেন না রাখি।

এক সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, “চিকিৎসক যখন আমাকে প্রথম এই খবরটা জানালেন, আমি ভেঙে পড়েছিলাম। তবে নিজেকে সামলেও নিয়েছিলাম।” জানা গিয়েছে, রাখির চিকিৎসা খরচের অনেকটাই বহন করেছেন সলমন খান। রাখি বলেন, “আমার চিকিৎসার জন্য অনেকটা খরচ সলমন খান দিয়েছেন। সলমন বরাবরই আমার পাশে দাঁড়িয়েছেন। ওঁর মতো মানুষ হয় না।”

প্রায় ১০ সেন্টিমিটারের একটি টিউমর ধরা পড়েছিল অভিনেত্রীর জরায়ুতে। খবরে সিলমোহর দেন খোদ রাখিই। এই সময় রাখির পাশে দাঁড়ান তাঁর প্রথম স্বামী রীতেশ সিংহ। বেশ অনেক দিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। হাঁটতে চলতেই সমস্যা হচ্ছিল রাখির। যদিও সেই সময় রাখির যাই করছেন সবটাই নাটক বলে দাবি করেছেন তাঁর দ্বিতীয় স্বামী আদিল। আদিল জানিয়েছিলেন, গোটাটাই না কি সাজানো ঘটনা। রাখি নাকি সম্পূর্ণ সুস্থ! তিনি যে সব মামলা করেছেন রাখির নামে, সেগুলি থেকে বাঁচতেই অসুস্থতার ভান করছেন অভিনেত্রী। তবে আসল সত্যিটা কী, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Tumour Surgery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE