Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rakhi Sawant

হাতে স্যালাইনের নল, হাসপাতালের বিছানায় চোখে বুজে শুয়ে রাখি সবন্ত! কী হয়েছে তাঁর?

মাথার উপর একাধিক মামলার খাঁড়া। দেশে ফিরেই অসুস্থ হয়ে পড়লেন রাখি!

Rakhi Sawant Hospitalized due to heart problem

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৫:৪৩
Share: Save:

বিতর্কের কারণে বার বার শিরোনামে আসেন রাখি সবন্ত। লোকে বলে, তিনি বলিউডের ‘ড্রামা কুইন’। যে কোনও ছুতোয় প্রচারের আলোয় থাকতে পারাটাই নাকি রাখির এক ধরনের কৌশল। এক সময় তাঁকে নিয়ে এমনই মন্তব্য করেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী আদিল দুরানি খান।

দুরানি-রাখির বিয়ে খুব বেশি দিন টেকেনি। বিয়ে ভাঙার সময় থেকেই ক্রমাগত থানা-পুলিশ করছেন রাখি। মাঝে বেশ কিছুটা সময় দেশ ছেড়ে দুবাইয়ে গিয়েও থাকতে হয় তাঁকে। গত মাসে দেশে ফিরেছেন। এ বার অসুস্থ হয়ে হাসপাতালে।

শোনা গেল, হৃদ্‌যন্ত্রে সমস্যা দেখা দিয়েছে তাঁর। তবে রাখির অসুস্থতার জন্য অভিনেত্রীর প্রাক্তন স্বামী আদিলকে দায়ী করেছেন তাঁর ভাই রাকেশ সবন্ত।

গত সপ্তাহেও মুম্বইয়ে একটি অনুষ্ঠানে অটো থেকে নামতে দেখা যায় রাখিকে। সঙ্গে ছিলেন রাখির প্রথম স্বামী। আদিলের সঙ্গে ছাড়াছাড়ি হতেই প্রথম স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েছেন রাখি। কিন্তু এর মাঝেই নাকি দ্বিতীয় স্বামী আদিলের করা একাধিক মামলা ও থানা-পুলিশে দৌড়দৌড়ির চিন্তায় অসুস্থ হয়ে পড়েন তিনি।

অভিনেত্রীর ভাই দাবি করেছেন, আদিল তাঁর বোনের টাকাপয়সা হাতিয়ে নিয়ে ভেগে গিয়েছেন। নিজে প্রচারের আলোয় আসার জন্য রাখিকে রীতিমতো ব্যবহার করেছেন। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, অতিরিক্ত চাপের কারণে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। আগামী ক’টা দিন হাসপাতালেই থাকতে হবে রাখিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Hospitalized Heart Problem
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE