Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Kangana Ranaut Assets

৯১ কোটি টাকার সম্পত্তি থাকলেও, কঙ্গনা জানালেন তাঁর দেনার পরিমাণ বিশাল অঙ্কের!

নগদ থেকে বাড়ি ও গাড়ির খতিয়ান জমা দিলেন কঙ্গনা। গত কয়েক বছরে তাঁর সিনেমা ‘ফ্লপ’ করেছে। কোটি টাকার সম্পত্তি থাকলেও এখন তাঁর দেনা বিপুল!

Kangana Ranaut reveals her net worth assets luxury property debt

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৪:৫১
Share: Save:

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সফর শুরু করেছেন কঙ্গনা রানাউত। হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। নির্বাচনী প্রচার চালাচ্ছেন জোরকদমে। ১ জুন ভোট সেখানে। তার আগে মনোনয়নপত্র জমা দিলেন অভিনেত্রী। সেখানেই হিসাবে দিলেন নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তি থেকে কত কোটি টাকার দেনা রয়েছে তাঁরও। জানা গেল, প্রায় ৯১ কোটি টাকার সম্পত্তি রয়েছে কঙ্গনার। নগদ থেকে বাড়ি এবং গাড়ির খতিয়ান জমা দিয়েছেন অভিনেত্রী।

কঙ্গনার দেশের তিনটি রাজ্যে জমি বাড়ি রয়েছে। মুম্বইতে রয়েছে তাঁর তিনটি বাড়ি। একটি বাংলো রয়েছে, যার আনুমানিক মূল্য প্রায় ১৫ কোটি টাকা। বছর কয়েক আগে নিজের জন্মভূমি মানালিতে স্বপ্নের বাড়ি তৈরি করেন। তারও বাজারমূল্য প্রায় ১৬ কোটি। এ ছাড়াও চণ্ডীগড়েও বেশ কিছু সম্পত্তি রয়েছে। এ ছাড়া মুম্বইয়ে নিজের প্রযোজনা সংস্থা রয়েছে।

কঙ্গনা হলফনামায় জানিয়েছেন তাঁর প্রায় সাড়ে ৬ কেজি গয়না রয়েছে। এবং রুপো রয়েছে প্রায় ৬০ কেজির মতো। যার মূল্য প্রায় ৫০ লক্ষ। এ ছাড়াও ব্যাঙ্কে ১.৩২ কোটি টাকা। যার মধ্যে কঙ্গনার কাছে নগদ রয়েছে ২ লক্ষ টাকা।

অভিনেত্রীর বেশ কিছু বিলাসবহুল গাড়ি রয়েছে, সঙ্গে একটি স্কুটারও আছে। পাশপাশি বাজারে প্রায় ১৭ কোটি টাকার দেনা রয়েছে অভিনেত্রীর। ২০২২-২০২৩ বর্ষে অভিনেত্রীর বার্ষিক আয় ছিল ৪ কোটি। যদিও চলতি বছরে এর মধ্যেই ১২ কোটি টাকা উপার্জন করে ফেলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE