Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Raj Kundra

ভুয়ো নথি-সহ ভারতে আসা বাংলাদেশি অভিনেত্রীর সঙ্গে জড়িয়ে রাজ কুন্দ্রা! কী বলছেন প্রযোজক?

রাজের দাবি, ভিত্তিহীন অভিযোগ ওঠায় তাঁর জীবনে বড় প্রভাব পড়ছে। তিনি বলেন, “অকারণে আমাকে হেনস্থা করা হচ্ছে। আমি সব সময় সততার সঙ্গে ব্যবসা করেছি। এমন মিথ্যা অভিযোগ আমি সহ্য করব না।”

Image of Raj Kundra

সমাজমাধ্যমে রাজ কুন্দ্রার নামে ছড়াচ্ছে ভুয়ো তথ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১২
Share: Save:

ভুয়ো নথি নিয়ে ভারতে বসবাসের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক অভিনেত্রীকে। বৃহস্পতিবার মহারাষ্ট্রের উল্লাসনগর থেকে তাঁকে গ্রেফতার করার পরই উঠে এসেছে রাজ কুন্দ্রার নাম।

প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, ধৃত ওই অভিনেত্রী প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত ছবিতে অভিনয় করেন। তিনি নাকি রাজ কুন্দ্রার প্রযোজনায় কাজ করতেন। এমন অভিযোগ ওঠার পরই ধৃত মহিলাকে চেনেন না বলে দাবি করলেন রাজ কুন্দ্রা। সংবাদমাধ্যমকে রাজ বলেন, “আমি খুবই হতাশ। সম্প্রতি যে খবর ছড়িয়েছে, তাতে আমার নাম উল্লেখ করা হচ্ছে। বলা হচ্ছে, বেআইনি ভাবে ভারতে বসবাসকারী ওই অভিনেত্রী আমার সঙ্গে কাজ করেছেন। আমি খুব স্পষ্ট করে দিতে চাই— আমি এই মহিলাকে চিনি না, কখনও দেখিনি। এমনকি যে সংস্থায় কাজ করেন ওই মহিলা, আমি তার সঙ্গেও কোনও দিন যুক্ত ছিলাম না।”

রাজের দাবি, ভিত্তিহীন অভিযোগ ওঠায় তাঁর জীবনে বড় প্রভাব পড়ছে। তিনি বলেন, “ঘটনার সঙ্গে নাম জড়িয়ে অকারণে আমাকে হেনস্থা করা হচ্ছে। আমি সব সময় সততার সঙ্গে ব্যবসা করেছি। এমন মিথ্যা অভিযোগ আমি সহ্য করব না।”

রাজ যে আইনি পদক্ষেপের কথা ভাবছেন, তা-ও জানিয়েছেন। তাঁর আইনজীবী প্রশান্ত পাতিল জানিয়েছেন, কোনও কোনও সংবাদমাধ্যম বা সমাজমাধ্যমে এই খবর প্রকাশ করে রাজের নাম জড়ানো হয়েছে। তিনি বলেন, “মুম্বই পুলিশ যাঁকে গ্রেফতার করেছে, তিনি শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার সংস্থায় কাজ করেন বলে খবর প্রকাশিত হয়েছে। এটি সম্পূর্ণ মিথ্যা। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে আমার মক্কেলের বদনাম করার জন্য ছড়ানো হচ্ছে।” সমাজমাধ্যমে এ ধরনের খবর ছড়ানোর বিরুদ্ধে মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন শাখার শরণাপন্ন হয়েছেন রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Shilpa Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE