Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Toofan

আমেরিকায় ছুটিতে রাফী, ফিরেই ‘তুফান ২’-এর শুটিং শুরু, সিক্যুয়েলে মিমি আরও ভয়ঙ্কর?

আগামী মাস দুয়েকের মধ্যে ‘তুফান’ ছবির সিক্যুয়েলের শুটিং শুরু হতে পারে। “চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে”, বললেন পরিচালক রায়হান রাফী।

Imags Of Mimi Chakraborty, Raihan Rafi

(বাঁ দিকে) মিমি চক্রবর্তী। রায়হান রাফী (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ২১:০৩
Share: Save:

‘পরাণ’, ‘সুড়ঙ্গ’, ‘তুফান’— বাংলাদেশের বক্স অফিসের নিরিখে পর পর তিনটি ছবি সফল। কী ভাবে সাফল্য উদ্‌যাপন করছেন রায়হান রাফী? ছুটি কাটাতে আপাতত তিনি মার্কিন মুলুকে। সেখান থেকেই ফোনালাপ চলল আনন্দবাজার অনলাইনের সঙ্গে। কথার শুরুতেই লাজুক গলায় বললেন, “অনেক পরিশ্রম গিয়েছে। দুই দেশ মিলিয়ে শুটিং। তার পর দুই দেশ মিলিয়ে প্রচার। দর্শকেরা মুখ ফেরাননি। দুই বাংলা, বিদেশ মিলিয়ে ছবি সফল। এ বার একটু বিশ্রামের প্রয়োজন। না হলে পরের ছবিতে মন দিতে পারব না।”

ছবির শেষে সিক্যুয়েলের কথা প্রকাশ করা হয়েছে। দেশে ফিরে কি সেই ছবিতেই প্রথমে হাত রাখবেন? পরিচালকের জবাব, “আপাতত তেমনই ভাবনা রয়েছে। সেই অনুযায়ী সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে ঘষামাজা চলছে। এ বার আরও বড় করে ফিরবে ‘তুফান’ ছবি।” তবে সবটাই জানাবে দুই বাংলার প্রযোজনা সংস্থা। আগের ছবির প্রায় প্রত্যেক অভিনেতাই থাকবেন ফ্র্যাঞ্চাইজ়িতে। বক্তব্যে সায় দিয়েছেন তিনি। এও জানিয়েছেন, টলিউডের প্রথম সারির আরও তারকা থাকতে পারেন এই ছবিতে। আর মিমি চক্রবর্তী? তাঁকে যে কলকাতার দর্শকেরা আরও বেশি ক্ষণ পর্দায় দেখতে চান! রাফীর হাসিমাখা বক্তব্য, “দেখুন, আগের ছবিতে মিমির মৃত্যু দেখানো হয়নি। ফলে, এই ছবিতেও তিনি থাকবেন। থাকবেন চঞ্চল চৌধুরীও। মিমির বিষয়টিও আমাদের মাথায় আছে। দেখা যাক।”

ছবির যে সিক্যুয়েল হচ্ছে, এ কথা শুক্রবার নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন মিমি। ছবির সাফল্যে তিনিও ছুটির মেজাজে। অভিনেত্রী পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গে, জলপাইগুড়িতে। সেই ছবিও ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। ছবিতে পাহাড়ের আবছা আভাস। নিজের মতো করে ঘুরে বেড়ানোর পাশাপাশি দিদির মেয়ের জন্মদিনের উদ্‌যাপনে মেতেছেন নায়িকা। মজার কথা, কেক কাটার সময় বাড়ির সকলে একসঙ্গে গেয়ে উঠেছেন নায়িকার সদ্য মু্ক্তি পাওয়া ‘তুফান’ ছবির জনপ্রিয় গান ‘দুষ্টু কোকিল’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE