Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Rahul Vaidya

শয্যাশায়ী ডেঙ্গি আক্রান্ত রাহুল বৈদ্য! সংস্পর্শে এসে জ্বরে পড়লেন স্ত্রী দিশাও

“আমি ডেঙ্গি আক্রান্ত। এটাই যথেষ্ট ছিল না? এ বার দিশাও আক্রান্ত হয়ে পড়ল!” সমাজমাধ্যমে লিখলেন রাহুল।

Rahul Vaidya is suffering from Dengue and his wife Disha Parmar is also sick

রাহুল বৈদ্য ও দিশা পরমর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৪
Share: Save:

১০৪ ডিগ্রি জ্বর। কিছুতেই জ্বর কমার নাম নেই। ডেঙ্গি আক্রান্ত হয়ে কাহিল হয়ে পড়েছেন রাহুল বৈদ্য। গায়কের সংস্পর্শে এসে এ বার অসুস্থ হয়ে পড়লেন তাঁর স্ত্রী দিশা পরমর। রাহুলের আশঙ্কা, দিশাও ডেঙ্গি আক্রান্ত হয়েছেন।

একটি ইনস্টাগ্রাম পোস্টে রাহুল লিখেছেন, “আমি ডেঙ্গি আক্রান্ত। এটাই যথেষ্ট ছিল না? এ বার দিশাও আক্রান্ত হয়ে পড়ল!” দিশাও এই পোস্ট নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন। ক্যাপশনে লেখেন, “আমরা সব সময় একসঙ্গে আছি।” এর পরে নিজের একটি ছবি পোস্ট করেন দিশা। ছবিতে দেখা যাচ্ছে অসুস্থ অবস্থায় শুয়ে রয়েছেন দিশা। সেই ছবির ক্যাপশনে দিশা লেখেন, “অসুস্থদের ক্লাবে স্বাগত।”

এর আগে রাহুল নিজের একটি ছবি ভাগ করেছিলেন সমাজমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছিল, মাথায় জলপট্টি দিয়ে শুয়ে আছেন রাহুল। ক্যাপশনে লিখেছিলেন, ‘১০৪ জ্বর’। রাহুলের ছবি দেখেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন অনুরাগীরা। দিশা অসুস্থ হয়ে পড়ার পরে তাঁদের চিন্তা, এ বার তা হলে ওঁদের দেখাশোনা করবেন কে?

২০২১-এ বিয়ে করেন রাহুল বৈদ্য ও দিশা পরমর। ২০২৩-এর ২০ সেপ্টেম্বর দিশা ও রাহুলের কোলে আসে প্রথম সন্তান। ২৩ সেপ্টেম্বর রাহুলের জন্মদিন। এই দিনই হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয় সদ্যোজাতকে। কন্যাসন্তানের জন্ম দিয়ে রাহুল লিখেছিলেন, “এটাই আমার জীবনে সবচেয়ে বিশেষ দিন। এর চেয়ে সুন্দর জন্মদিন উদ্যাপন হতে পারে না কারণ আজই আমার স্ত্রী ও সন্তান বাড়িতে এল। গণেশ চতুর্থীতে আমাদের ঘরে লক্ষ্মী এসেছে।”

কয়েক দিনের মধ্যেই মেয়ের এক বছর পূর্ণ হবে। তাই এ বছর এই দিনটা আনন্দের সঙ্গে উদ্যাপন করতে চেয়েছিলেন তিনি। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় মন ভার রাহুল ও দিশার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Vaidya Disha Parmar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE