Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Priyanka Chopra

স্বামী-মেয়েকে বিদেশে রেখে আচমকাই মধ্যরাতে মুম্বইয়ে নামলেন প্রিয়ঙ্কা, কী কারণ?

মধ্যরাতে বিমানবন্দরে প্রিয়ঙ্কাকে দেখে অবাক আলোকচিত্রীরাও। হঠাৎ মুম্বইয়ে কী কারণে— প্রশ্ন ছুড়লেন অভিনেত্রীর দিকে।

প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৩:৩১
Share: Save:

আমেরিকায় যাওয়ার পর থেকে মুম্বইয়ের সঙ্গে দূরত্ব বেড়েছে প্রিয়ঙ্কা চোপড়ার। ঘন ঘন যে দেশে আসেন, তেমনও নয়। বলিউডে প্রায় কাজ করেন না বললেই চলে। তাঁর ভারতে আসা মানে পরিবারিক কোনও অনুষ্ঠান কিংবা কোনও ব্র্যান্ডের প্রচারের কাজ। এলে সঙ্গে মেয়ে থাকেই, কখনও কখনও স্বামী নিক জোনাসকেও দেখা যায়। গত মাসেই অনন্ত অম্বানীর বিয়েতে সপরিবার আসেন প্রিয়ঙ্কা। মাস ঘুরতে না ঘুরতেই ফের মুম্বইয়ে তিনি, তা-ও আবার একা! মধ্যরাতে বিমানবন্দরে তাঁকে দেখে অবাক আলোকচিত্রীরাও। হঠাৎ মুম্বইয়ে কী কারণে? প্রশ্ন করেন ছবিশিকারিরা।

পরনে ফুল ছাপ কো-অর্ড সেট। মাথায় টুপি। হাতে ব্যাগ। বিমানবন্দরে নামা মাত্রই চোখে-মুখে হাসির ঝলক। বিমান দেশের মাটি ছুঁতে প্রিয়ঙ্কা ইনস্টাগ্রামে লেখেন, ‘‘মুম্বই মেরি জান’’। এমন অসময়ে প্রিয়ঙ্কার মুম্বই আগমন দেখে শুরু হয়েছে জল্পনা। দিন কয়েক আগেই অভিনেত্রীর লস অ্যাঞ্জেলসের বাড়িতে দেখা করতে যান পরিচালক মধুর ভান্ডারকর। শোনা যাচ্ছে, ‘ফ্যাশন ২’ ছবির কাজ নিয়ে কথাবার্তা বলতেই প্রিয়ঙ্কার বাড়িতে গিয়েছিলেন মধুর। এ ছাড়াও বছর দুয়েক ধরে বার বার শোনা গিয়েছে ‘জি লে জ়ারা’ ছবির কথা। ২০১১ সালে মুক্তি পায় ‘জ়িন্দেগি না মিলেগি দোবারা’। জ়োয়া আখতার পরিচালিত সেই ছবিতে অভিনয় করেছিলেন প্রযোজক ফারহান নিজেও। সেই ধাঁচেই আরও একটি ছবি বানানোর পরিকল্পনা করেছিলেন তিনি। নারীকেন্দ্রিক এই ছবির জন্য ফারহান বেছেছিলেন প্রিয়ঙ্কা, আলিয়া ভট্ট ও ক্যাটরিনা কইফকে। তারিখ সংক্রান্ত সমস্যা ও বার বার ছবির কাজ পিছিয়ে যাওয়ায় শোনা যায় ছবি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন প্রিয়ঙ্কা। তবে কি মান-অভিমান ভুলে সেই ছবির কাজে হাত দিলেন ‘দেশি গার্ল’? ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Bollywood Film Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE