Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Nimrat Kaur

‘এত দিন বিয়ে টেকে নাকি!’ দাম্পত্য নিয়ে অভিষেকের সামনে কেন এমন মন্তব্য করেছিলেন নিমরত?

নিমরত বলেছিলেন, “এত দিন কোনও বিয়ে টেকেই না।” অভিনেত্রীর এই মন্তব্য শুনে হেসে ওঠেন অভিষেক এবং মন্তব্য করেন, “ধন্যবাদ।”

Nimrat Kaur made a comment on relationship and marriage in front of Abhishek Bachchan

(বাঁ দিকে) অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন। নিমরত কৌর (ডান দিকে) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৯:৫২
Share: Save:

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কের মাঝে নিমরত কৌরের প্রবেশ। গত কয়েক দিন ধরে এমন জল্পনাই চলছে। ‘দসভি’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি অভিষেকের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় নিমরতের। সেই ছবির প্রচারের সময়ের বেশ কিছু সাক্ষাৎকার বর্তমানে সমাজমাধ্যমে ঘুরে ফিরে আসছে। সেই সময় একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মতপ্রকাশ করেছিলেন নিমরত।

সেই সাক্ষাৎকারে হঠাৎই বিয়ে ও দাম্পত্যের প্রসঙ্গ ওঠে। সঞ্চালক জানান, তাঁর দাম্পত্যের মেয়াদ দীর্ঘ। সেই শুনে এক প্রকার অবাক হয়ে যান নিমরত। মশকরা করে অভিনেত্রী বলেন, “এত দিন কোনও বিয়ে টেকেই না।” নিমরতের এই মন্তব্য শুনে হেসে ওঠেন অভিষেক এবং মন্তব্য করেন, “ধন্যবাদ।”

এ ছাড়াও অন্য একটি সাক্ষাৎকারে বিয়ে নিয়ে কথা বলেছিলেন নিমরত। অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁকে বহু সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়, এখনও তিনি বিয়ে করেননি কেন? বরং তিনি কেন বিয়ে করতে চান না, এই নিয়ে কেউ কখনও প্রশ্ন করে না।

নিমরত জানিয়েছিলেন, তাঁর বিয়ে করার ইচ্ছে নেই, এমন নয়। কিন্তু সঠিক মানুষের সঙ্গে সঠিক সময় এলে তবেই তিনি বিয়ে করবেন। বিয়ে নিয়ে তাই আলাদা করে তাঁর কোনও পরিকল্পনা নেই।

অন্য দিকে ‘দসভি’ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে নিমরতের সামনেই ঐশ্বর্যার ভূয়সী প্রশংসা করেছিলেন অভিষেক। অভিনেতা বলেছিলেন, “জীবনের অতি কঠিন পরিস্থিতি সামাল দিয়েছে ঐশ্বর্যা। ওর এই বিষয়টা আমি সত্যিই খুব পছন্দ করি। অভিনেতারা খুব আবেগপ্রবণ হয়ে থাকেন। আমরা খুবই সংবেদনশীল। তাই এমন পরিস্থিতি আসে, যখন মনে হয় আমরা রাগে ফেটে পড়ে কিছু একটা বলে ফেলি। কিন্তু ওকে আমি এটা কখনও করতে দেখিনি।” ঐশ্বর্যাকে স্ত্রী হিসাবে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করেন বলেও জানিয়েছিলেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE