Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Priyanka Chopra

‘আমার মুখ নায়কের মতো সুন্দর নয়, তাই চুম্বন দৃশ্যে রাজি হননি প্রিয়ঙ্কা’, বিস্ফোরক অভিনেতা

ছবিতে একাধিক অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা। কিন্তু এঁদের মধ্যে এক অভিনেতার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে নাকি মোটেই স্বাচ্ছন্দ্য বোধ করেননি তিনি।

Priyanka Chopra

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৮:১০
Share: Save:

তথাকথিত নায়কের চেহারা নেই। তাই নাকি পর্দায় চুম্বন করতে রাজি হননি প্রিয়ঙ্কা চোপড়া। ‘সাত খুন মাফ’ ছবিতে একাধিক অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এঁদের মধ্যে এক অভিনেতার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে নাকি মোটেই স্বাচ্ছন্দ্য বোধ করেননি তিনি। সেই অভিনেতা হলেন অন্নু কপূর।

২০১১-এর এক সাক্ষাৎকারে অন্নু কপূর দাবি করেছিলেন, এক ঘনিষ্ঠ দৃশ্যে তাঁকে চুম্বন করতে রাজি হননি প্রিয়ঙ্কা। এই দৃশ্য নিয়ে নাকি বেশ অস্বস্তিতে পড়েছিলেন অভিনেত্রী। এই অস্বস্তির কথা নাকি প্রিয়ঙ্কা জানিয়েছিলেন ছবির পরিচালক বিশাল ভরদ্বাজকেও। অন্নু দাবি করেছিলেন, তিনি তথাকথিত নায়ক নন বলেই তাঁর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে স্বাচ্ছন্দ্য বোধ করেননি ‘দেশি গার্ল’।

অন্নু বলেছিলেন, “আমি নায়ক হলে আমাকে চুম্বন করতে প্রিয়ঙ্কার কোনও সমস্যা হত না। তথাকথিত নায়কদের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে ওঁর তো কোনও সমস্যা হয় না। আমার মুখটা তো সুন্দর নয়! আমার ব্যক্তিত্বও ভাল নয়। তাই এই সমস্যা হয়েছিল।”

অন্নু কপূরের এই মন্তব্যে চটেছিলেন প্রিয়ঙ্কা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, এই মন্তব্য শুনে তিনি খুবই বিরক্ত হয়েছেন। প্রিয়ঙ্কা বলেছিলেন, “তিনি (অন্নু) যদি তেমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান অথবা এই সব নীচ মন্তব্য করতে চান, তিনি সেই ধরনেরই ছবিতে কাজ করতে পারেন। আমাদের ছবিতে ওই ধরনের কোনও দৃশ্যই ছিল না।”

২০১১ সালে মুক্তি পেয়েছিল ‘সাত খুন মাফ’। এই ছবিতে অভিনয় করেছিলেন নীল নীতিন মুকেশ, ইরফান খান, নাসিরুদ্দিন শাহ, ভিভান শাহ।

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Annu Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE