Advertisement
০৭ জুলাই ২০২৪
Hardik-Natasha

বিশ্বকাপ জিতে দেশ ফিরেছেন হার্দিক, ঈশ্বরের কাছে রক্ষা করার কাতর আর্তি নাতাশার!

হার্দিক দেশে ফিরতে ঈশ্বরের কাছে রক্ষা করার কাতর আর্তি জানালেন নাতাশা! কিসের ইঙ্গিত?

Natasa Stankovic shares cryptic video after Hardik Pandya returns to India amid their divorce rumour

(বাঁ দিকে) ট্রফি হাতে হার্দিক পাণ্ড্য। নাতাশা স্ট্যানকোভিচ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৮:২৯
Share: Save:

ঘূর্ণিঝড়ের জন্য বার্বাডোজ়ে আটকে থাকার পরে অবশেষে দেশে ফিরেছেন ভারতীয় ক্রিকেটারেরা। বৃহস্পতিবার সকালে দিল্লিতে নামে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দল। দেশে ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনে যান ক্রিকেটারেরা। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তাঁরা। সেখানে ১ ঘণ্টার বেশি সময় ছিলেন তাঁরা। এত আনন্দ উদ্‌যাপনের মাঝে ফের জল্পনা উস্কে পোস্ট দিলেন হার্দিক পাণ্ড্যের স্ত্রী নাতাশা স্তানকোভিচ। হার্দিক দেশে ফিরতে পোস্টে ঈশ্বরের কাছে রক্ষা করার কাতর আর্তি জানালেন নাতাশা!

জেতার পরে মাঠে বসে হাউ হাউ করে কেঁদেছেন হার্দিক। তার পরই সটান ভিডিয়ো কল। মাঠে বসে ভিডিয়ো কলেই আবেগ উজাড় করে দিয়েছেন ক্রিকেট তারকা। নেটাগরিকদের একাংশের অনুমান ছিল হার্দিক হয়তো স্ত্রী নাতাশার সঙ্গেই কথা বলছেন। সম্পর্ক হয়তো জোড়া লেগেছে। কিন্তু নতুন করে জল্পনা ঘনীভূত হয় নাতাশার জন্য। হার্দিকেরা বিশ্বকাপ জেতার পর প্রায় পাঁচ দিন কেটে গেলেও স্বামীকে নিয়ে এক বর্ণও খরচ করেননি তিনি। এ বার নতুন কাণ্ড নাতাশার। গাড়িতে যেতে যেতে বাইবেল পাঠ করলেন তিনি। নিজে কোন নিদির্ষ্ট পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন সেই ইঙ্গিত দিয়েছেন।

নাতাশা ওই ভিডিয়োতে বলেন, ‘‘আমি আজ কিছু পড়ার জন্য অত্যন্ত আগ্রহী হয়ে পড়েছিলাম। মনে হচ্ছিল আজ আমার সত্যিই শোনা দরকার। এই কারণেই আমি আমার বাইবেলটি গাড়িতে আমার সঙ্গেই নিয়ে এসেছি। কারণ আমি এটা পড়তে চেয়েছিলাম। সকলকে শোনাতে চেয়েছিলাম। যেখানে বলা হয়েছে, ‘ঈশ্বর তোমাদের আগে আগেই যাচ্ছেন, তিনি তোমার সঙ্গেই আছেন। তিনি কখনও তোমাদের ত্যাগ করবেন না। তাই ভয় পেয়ো না, হতাশ হয়ো না’।’’

নাতাশা আরও উল্লেখ করেন, ‘‘আমরা এমন কিছু পরিস্থিতির মধ্যে দিয়ে যাই যখন হতাশা গ্রাস করে আমাদের। আমার জীবনে যখন কঠিন সময় আসে, সমস্যায় পড়ি, ঈশ্বরই আমাকে রক্ষা করেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Natasha Stankovic T20 World Cup 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE