Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Hardik Pandya New Girlfriend

ব্রিটিশ গায়িকার সঙ্গে প্রেম করছেন হার্দিক, জানতে পেরে কী করলেন প্রাক্তন স্ত্রী নাতাশা?

গ্রিসে ভারতীয় বংশোদ্ভুত ব্রিটিশ গায়িকার জেসমিন ওলিয়ার সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিকেট তারকা। খবর কানে যেতেই কী করলেন প্রাক্তন স্ত্রী নাতাশা?

(বাঁ দিক থেকে) নাতাশা স্তানকোভিচ, হার্দিক পাণ্ড্য, জ্যাসমিন ওয়ালিয়া।

(বাঁ দিক থেকে) নাতাশা স্তানকোভিচ, হার্দিক পাণ্ড্য, জ্যাসমিন ওয়ালিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১৩:৪৭
Share: Save:

হার্দিক পাণ্ড্যের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই ক্রমাগত মানসিক অত্যাচর ও প্রতারণা সংক্রান্ত পোস্ট লাইক দিয়েছেন নাতাশা স্তানকোভিচ। কখনও আকারে ইঙ্গিতে ঠকে যাওয়ার কথা বুঝিয়েছেন। নাতাশার ইঙ্গিত কি সত্যি প্রমাণিত হল!

শোনা যাচ্ছে, নতুন প্রেমে পড়েছেন হার্দিক। গ্রিসে ভারতীয় বংশোদ্ভুত ব্রিটিশ গায়িকা জেসমিন ওলিয়ার সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিকেট তারকা। খবর কানে গিয়েছে নাকি নাতাশারও। তার পরই পাল্টা কী প্রতিক্রিয়া দিলেন হার্দিকের প্রাক্তন স্ত্রী?

হার্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতেই ভারত ছেড়ে নিজের দেশ সার্বিয়ায় ফিরে গিয়েছেন একদা এই বলিউড অভিনেত্রী। জ্যাসমিনের সঙ্গে হার্দিকের প্রেমের খবর প্রকাশ্যে আসতে নিজেই একটি নৈশ্যযাপনের ভিডিয়ো দেন নাতাশা। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে শরীরচাপা বেগুনি পোশাক খোলা চুল, একটি ঝুলন্ত সেতুর উপর দিয়ে হেঁটে আসছেন। সেই ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, ‘‘ গ্ল্যাম এন্ড গো।’’ নাতাশার নতুন রূপ দেখে নেটাগরিকদের কেউ কেউ সমবেদনা জানিয়েছেন, কেউ আবার লিখেছেন, ‘‘তিনি জীবনে আরও ভাল কিছু পাওয়ার যোগ্য।’’

তবে হার্দিকের জীবনে নতুন এই নারী কে? ব্রিটিশ গায়িকা এবং টেলিভিশন ব্যক্তিত্ব জেসমিন। ব্রিটিশ রিয়্যালিটি সিরিজ় ‘ দ্য ওনলি ওয়ে ইজ এসেক্স’ থেকে প্রথম জনপ্রিয়তা লাভ করেন। সম্প্রতি জেসমিন এবং হার্দিকের তাঁদের সমাজমাধ্যমে কথোপকথনই তাঁদের প্রেমের গুঞ্জনে সৃষ্টি করেছে।

অন্য বিষয়গুলি:

Natasa Stankovic Hardik Pandya Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE