Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Naga Chaitanya-Sobhita Dhulipala engagement

সামান্থার সঙ্গে বিচ্ছেদের পরে অবসাদে চলে যান চৈতন্য! শোভিতার সঙ্গে বাগ্‌দানের পরেই কোন সত্য প্রকাশ্যে?

সামান্থার সঙ্গে দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্যের। কিন্তু, সেই সম্পর্ক স্থায়ী হয়নি।

Nagarjuna said that Naga Chaitanya was very depressed after separation with Samantha Ruth Prabhu

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু, শোভিতা ধুলিপালা ও নাগা চৈতন্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৯:০৮
Share: Save:

ছেলের বাগ্‌দানের খবর নিজেই সমাজমাধ্যমে দিয়েছিলেন নাগার্জুন। এ বার সংবাদমাধ্যমের কাছে নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার সম্পর্ক নিয়ে কথা বললেন। নাগার্জুন জানান, প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পরে নাকি তাঁর ছেলে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন। তবে দ্বিতীয় মনের মানুষ খুঁজে পেয়ে নাকি নাগা চৈতন্য খুব খুশি।

২০২১-এ সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় চৈতন্যের। তার পরেই নাকি অবসাদের মধ্যে দিন কাটত তাঁর। জানান অভিনেতার বাবা। নাগার্জুন ছেলের সম্পর্কে বলেন, “বাগ্‌দান পর্ব খুব ভাল ভাবে সম্পন্ন হয়েছে। জীবনে আবার সুখ খুঁজে পেয়েছে চৈতন্য। ও সত্যিই খুব খুশি। আমার ছেলে মনের কথা সহজে প্রকাশ করে না। কিন্তু আমি বুঝতে পারতাম, ও ভাল নেই। আবার ওকে হাসতে দেখে আমি খুব খুশি। শোভিতা ও চৈতন্যর জুটি অসাধারণ। ওরা পরস্পরকে খুব ভালবাসে।”

বৃহস্পতিবার বাগ্‌দান পর্বে উপস্থিত ছিলেন নাগা চৈতন্য ও শোভিতার ঘনিষ্ঠ পরিজন। নাগার্জুন বলেন, “খুব ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন। শোভিতার বাবা-মা আর বোন উপস্থিত ছিলেন। দিনটাও খুব শুভ ছিল। তাই এই দিনেই বাগ্‌দানের সিদ্ধান্ত নেওয়া হয়। জ্যোতিষীর পরামর্শ নিয়েই সব কিছু করা হয়েছে।”

উল্লেখ্য, সামান্থার সঙ্গে দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্যের। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। পরে এক সাক্ষাৎকারে চৈতন্য স্বীকার করেছিলেন, তিনি এক বার সামান্থার সঙ্গে সম্পর্কে প্রতারণা করেছিলেন। শোভিতার সঙ্গে বাগ্‌দান পর্বের আগে সামান্থার সঙ্গে সব ছবি সমাজমাধ্যম থেকে মুছে দেন নাগা চৈতন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE