Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Naga Chaitanya Wedding

বর সেজে গাড়ি চড়ে শোভিতাকে বিয়ে করতে গেলেন নাগা, ছড়িয়ে পড়ল ভিডিয়ো

২০২৫ সালের শুরুতেই রাজস্থানে গিয়ে বিয়ে সারবেন নাগা-শোভিতা। কিন্তু তর সইল না নাগাজুর্ন-পুত্রের!

বাঁ দিকে (শোভিতা ধুলিপালা) ডান দিকে ( নাগা চৈতন্য)

বাঁ দিকে (শোভিতা ধুলিপালা) ডান দিকে ( নাগা চৈতন্য) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৭:২৩
Share: Save:

৮ অগস্ট অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে বাগ্দান সারেন অভিনেতা নাগা চৈতন্য। তার পর থেকেই বার বার কটাক্ষের মুখে পড়তে হয়েছে নাগাকে। নেপথ্যে নাগার প্রথম বিয়ে। অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে চার বছরের দাম্পত্যে আচমকাই যেন ছন্দপতন। যদিও ঠিক কী কারণে বিয়ে ভেঙেছিল তাঁদের তা নিশ্চিত করেননি নাগা-সামান্থার কেউই। যদিও সম্পর্কে থাকাকালীন অন্য সম্পর্কে জড়ানোর কথা নিজের মুখেই স্বীকার করেন নাগা। সামান্থা এখন নাগার জীবনে অতীত। চলতি মাসে ‘নাইট ম্যানেজার’খ্যাত অভিনেত্রীর সঙ্গে বাগ্দান সারতেই একগুচ্ছ ছবি দেন অভিনেতা। শোনা গিয়েছিল, ২০২৫ সালের শুরুতেই রাজস্থানে গিয়ে বিয়ে সারবেন যুগল। কিন্তু তর সইল না নাগার। বাগ্দান সারতেই বর বেশে দেখা গেল নাগাকে!

সম্প্রতি একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটপাড়ায়, সেখানেই দেখা যায় বর বেশ নাগা। একটি ‘ভিন্টেজ’ গাড়ি চড়ে যাচ্ছেন। চারপাশে বরযাত্রীদের নাচ। মাঝে মঝে আবার হাত নাড়ছেন অভিনেতা। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয় জল্পনা। অবশেষে জানা গেল ভিডিয়োর সত্যতা। আসলে অভিনেতা হায়দরাবাদে একটি দোকান উদ্বোধনে গিয়েছিলেন। সেখান থেকেই এই ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। এই ভিডিয়োকে কেন্দ্র করেই গুঞ্জন, তাঁর ও শোভিতার বিয়ের। তবে সেটা হতে এখন বেশ কিছু সময় রয়েছে তাঁদের হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE