Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Celeb controversy

ওম পুরীর মতো সারা গালে দাগ, তাঁর আবার প্রসাধনীর ব্যবসা! কটাক্ষ ধেয়ে আসতেই তোপ মাসাবার

প্রচারে নিজের মুখ ঝাপসা করেননি। তার ফল ভুগতে হচ্ছে মাসাবা গুপ্তকে। গালে ব্রণের ক্ষত নিয়ে কী করে প্রসাধনীর ব্যবসা করছেন? প্রশ্নে জেরবার ভিভ-কন্যা।

Image Of Masaba Gupta, Om Puri

মাসাবা গুপ্তাকে ওম পুরীর সঙ্গে তুলনা! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ২০:১৪
Share: Save:

সকলে জানেন, তিনি ভিভ রিচার্ডস-নীনা গুপ্তের মেয়ে। তথাকথিত গৌরবর্ণাও নন। তাঁর ত্বকও নিখুঁত নয়। এত বছর পরেও সেই একই কারণে ফের কটাক্ষে জেরবার মাসাবা গুপ্ত। প্রথম বিয়ে ভাঙার পর ফের বিবাহবন্ধনে জড়িয়েছেন। সত্যদীপ মিশ্র আর তাঁর সংসারে নতুন সদস্য আসতে চলেছে। তবু মাসাবা রেহাই পান না কটাক্ষকারীদের থেকে! সম্প্রতি, ডিজ়াইনার নিজের প্রসাধনীর প্রচারের মুখ হয়েছিলেন। ভিডিয়ো ঝলকে তাই নিজের মুখ ঝাপসা করেননি। তাঁর সাম্প্রতিক সাক্ষাৎকার বলছে, বিপত্তি সেখান থেকেই। নিনা-কন্যার আফসোস, আরও এক বার ‘বডি শেমিং’ শিকার তিনি।

নেটাগরিকেরা মাসাবার উদ্দেশে কী লিখেছেন? ডিজ়াইনারকে কটাক্ষ করে তাঁরা লিখেছেন, ওম পুরীর মতো ক্ষতবিক্ষত ত্বক নিয়ে কী করে প্রসাধনী ব্যবসায় নেমেছেন তিনি? প্রসঙ্গত, প্রয়াত অভিনেতার সারা মুখে বসন্তের দাগ ছিল। যা তাঁকে বাণিজ্যিক ধারার থেকেও ভিন্ন ধারার ছবিতে বেশি গ্রহণযোগ্য করে তুলেছিল। একই ভাবে মাসাবার গালেও ব্রণের ক্ষত রয়েছে। উভয়ের গাত্রবর্ণও এক ধাঁচের। ফলে, অবলীলায় তাঁদের এক পংক্তিতে বসিয়ে দিয়েছেন এ কালের সমাজমাধ্যম ব্যবহারকারীরা।

এ ক্ষেত্রে মাসাবার প্রতিক্রিয়া কী? তিনি তোপ দেগেছেন নেটাগরিকদের উদ্দেশে। সাক্ষাৎকারে তাঁর বক্তব্য, “অভিনয় প্রতিভা নয়, ওম পুরীর মানদণ্ড তাঁর ক্ষতবিক্ষত গাল! আর কবে শিক্ষিত হবেন দেশের নাগরিক?” একই সঙ্গে আশা জিইয়ে রেখেছেন, তিনি লড়াই জারি রাখবেন। হয়তো আগামীতে তাঁর ফল পাবেন। সে দিন কেউ আর তাঁর গায়ের রং বা ত্বকের জৌলুস দিয়ে বিচার করবেন না। মাসাবা খ্যাতি পাবেন নিজ গুণে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celeb Life Trolling Om Puri Masaba Gupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE