Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Ananya Panday

অম্বানীদের বেতনভুক কর্মচারীর প্রেমে অনন্যা! অবশেষে মুখ খুললেন চাঙ্কি-কন্যা

নিজের পোষ্যদের নিয়ে জীবন কাটছিল অনন্যার। তবে, অম্বানীদের বিয়ের বাড়িতেই নাকি মনের মানুষকে খুঁজে পেলেন অভিনেত্রী?

অনন্যা পাণ্ডে।

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৫৩
Share: Save:

প্রায় দু’বছরের সম্পর্ক। মুম্বই থেকে স্পেন কিংবা লন্ডন-- দেশে, বিদেশে সব জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে আদিত্য রয় কপূর ও অনন্যা পাণ্ডেকে। আচমকাই বদলে গেল সবটা। সম্পর্কে ছন্দপতন! শোনা গেল, গত মার্চ মাসেই ভেঙে গিয়েছে অনন্যা-আদিত্যের সম্পর্ক। যদিও এর মাঝেই নাকি নতুন বসন্ত এসেছে অনন্যার জীবন। নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী! পেশায় প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোকে নাকি মন দিয়েছেন অনন্যা। শুধু তাই তাই নয় ওয়াকার অম্বানীদের কর্মচারীও। নিজের প্রেম জীবন নিয়ে কী বললেন অভিনেত্রী?

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ ক্রুজ় পার্টিতেই নাকি সেই মনের মানুষের সঙ্গে প্রথম দেখা অনন্যার। ঘনিষ্ঠ সূত্রের কথায়, “ক্রুজ় পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওঁদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন দু'জনকে জানার ও বোঝার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। অম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।” এ বার নিজের মনের মানুষের কথা সকলে জানালেন অনন্যা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর সঙ্গী কেমন হবেন সে কথা জিজ্ঞেস করতেই অনন্যা বলেন, ‘‘সে যেন রহস্যময় হয়। কারণ, আমিও যে রহস্যময়ী।’’ এ ছাড়া অনন্যা জানান, তাঁর প্রেমিক এমন কেউ হবেন যিনি তাঁকে হাসাতে পারবেন। তাঁর সব থেকে কাছের বন্ধু হবেন। পাশপাশি অনন্যাকে নিজের কাজে উৎসাহও দেবেন।

সম্প্রতি অনন্যার ওয়েব সিরিজ় ‘কল মি বে’ ওটিটি-তে মুক্তি পেয়েছে। সেই সিরিজ় নিয়ে সমাজমাধ্যমে প্রতিক্রিয়া দিয়েছেন ওয়াকার। ‘কল মি বে’-র পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে ওয়াকার লিখেন, ‘হেই বে’। এই পোস্ট দেখেই নেটাগরিকদের অনুমান, অনন্যা-ওয়াকার কি সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন? সব শেষে অনন্যা বলেন, ‘‘আমি এমন একজন যে প্রেমে পড়লে সকলকে চিৎকার করে জানাতে পারি। তবে উল্টো দিকের মানুষটার কথাও খেয়াল রাখতে হয়। আমরা যতটা প্রচারের আলোতে থাকি। সে হয়তো তেমনটা নাও পছন্দ করতে পারে।’’ তা হলে কি নিজের মনের কথাটা বলেই ফেললেন চাঙ্কি-কন্যা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE