Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Arjun-Malaika break up rumour

অর্জুনের জন্মদিনে নিমন্ত্রিত নন মালাইকা! বিচ্ছেদের পরে কি মুখ দেখাদেখি বন্ধ দু’জনের?

গত মাসে বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ার পরে জানা যায়, সম্পর্ক ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রাখবেন অর্জুন-মালাইকা।

Malaika Arora’s absence in Arjun Kapoor’s birthday party clears the speculation of their break up

অর্জুন কপূর ও মালাইকা অরোরা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১২:২৫
Share: Save:

সম্পর্কে ইতি টেনেছেন মালাইকা অরোরা ও অর্জুন কপূর। যদিও এই নিয়ে নিজেরা এখনও মুখ খোলেননি। দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে ছিলেন মালাইকা-অর্জুন। সম্পর্ক কেন ভাঙল, তা-ও স্পষ্ট নয়। যদিও মালাইকার ম্যানেজার সম্পর্ক ভাঙার খবর অস্বীকার করেছিলেন। তবে অর্জুন কপূরের জন্মদিনের পার্টিতে স্পষ্ট হয়ে গেল এই বিষয়।

মঙ্গলবার মধ্যরাতে জুহুর বাড়িতেই বসে অর্জুনের জন্মদিন উদ্‌যাপনের আসর। পরিবারের সদস্য ছাড়াও বি-টাউনের বহু তারকা উপস্থিত ছিলেন সেখানে। কিন্তু প্রতি বার জন্মদিনে যিনি সবার আগে এসে উপস্থিত হতেন, তাঁকেই দেখা গেল না এ দিন। অর্জুনের জন্মদিনের পার্টিতে মালাইকার অনুপস্থিতিই যেন বিচ্ছেদের খবরে সিলমোহর দিল।

যদিও গত মাসে বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ার পরে জানা যায়, সম্পর্ক ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রাখবেন। কিন্তু এ দিন মালাইকার অনুপস্থিতি দেখে নেটাগরিকরা প্রশ্ন তুলছেন, সত্যিই কি দু’জনের মধ্যে আর বন্ধুত্বটুকুও বজায় রয়েছে?

মালাইকা ও অর্জুনের এক ঘনিষ্ঠ সূত্র বলেছিলেন, ‘‘ওদের মধ্যে ভালবাসার ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা স্থায়ী হল না। কিন্তু তার মানে এই নয় যে, ওদের মধ্যে কোনও তিক্ততা তৈরি হয়েছে। ওঁরা সব সময়ে পরস্পরকে শ্রদ্ধা করেছেন এবং সব সময়ে পাশে থেকেছেন। ওঁরা সম্পর্কে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়টিকেই সব সময়ে অগ্রাধিকার দিয়েছেন।’’

জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন জাহ্নবী কপূর, শানায়া কপূর, মোহিত মারওয়া, সঞ্জয় কপূর, বরুণ ধওয়ান, নাতাশা দলাল, আদিত্য রায় কপূর-সহ আরও অনেকে।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে প্রেম মালাইকা ও অর্জুনের। বয়সের ফারাকের জন্য ট্রোলিং এর শিকার হয়েছেন তাঁরা একাধিকবার। কিন্তু সেই সবে কখনই কান দেননি তাঁরা। বলিউডে ‘পাওয়ার কাপল’ হিসেবেই পরিচিত ছিলেন তাঁরা। কিন্তু হঠাৎ কেন ভাঙল ধরল সেই সম্পর্কে, তা নিয়ে এখনও জল্পনা করছেন তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Kapoor Malaika-arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE