Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Celeb Gossip

শুধুই প্রেম নয়, একত্রবাস করছেন বিজয়-তৃষা? জন্মদিনের ছবিতেই ফাঁস কিস্‌সা

অনেক দিন ধরে বিজয় আর তৃষাকে নিয়ে গুঞ্জন চলছিলই। তাঁরা নাকি প্রেমে ডুবে। সেই ছবিই আরও স্পষ্ট তৃষার ভাগ করে নেওয়া বিজয়ের জন্মদিনের ছবিতে।

Image Of Vijay, Trisha Krishnan

একত্রবাসে বিজয়-তৃষা? সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৮:৫২
Share: Save:

গঙ্গাপার থেকে আরব সাগর হয়ে দক্ষিণী বিনোদন দুনিয়া— সর্বত্রই প্রেমের অনায়াস গতিবিধি। সেই মায়ায় ভুলে নিত্যদিন লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশনের মধ্যেই পর্দার তারকা জুটি বাস্তবেও একে অন্যের সঙ্গে জড়িয়ে পড়ছেন। সাম্প্রতিকতম উদাহরণ, বিজয় থলপতি-তৃষা কৃষ্ণণ। দুই দক্ষিণী অভিনেতাকে নিয়ে গুঞ্জন অনেক দিনের। মঙ্গলবার নতুন করে সেই গুঞ্জনে যেন ঘি পড়ল। সোমবার বিজয়ের জন্মদিন ছিল। উদ্‌যাপনের কিছু ছবি প্রকাশ্যে এনেছিলেন দক্ষিণী নায়িকা। সেখানেই ফাঁস, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাঁদের সম্পর্ক। বিনোদন দুনিয়া বলছে, বিজয়-তৃষা নাকি একত্রবাস করছেন!

এর পিছনেও গল্প আছে। বিজয় এবং তৃষা ২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়নে ছবি ব্লকবাস্টার। সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও। ২০০৮-এ তাঁরা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ, প্রথম ছবির সেই রসায়ন নাকি বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। বিজয়ের পরিবার তাঁর উপরে তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। সেই সময় তাঁরা ঘোষণাও করেন, সবটাই রটনা। তাঁরা শুধুই বন্ধু। ১৫ বছর পর সব রটনা সরিয়ে ফের তাঁরা জুটিতে লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। অনুরাগীরা তাঁদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত। তখনই নতুন গুঞ্জন, লুকিয়ে প্রেম করছেন তাঁরা।

এর পর গত এক বছরে যুগলকে পর্দার বাইরেও আবিষ্কার করেছেন ছবিশিকারিরা। কখনও বিমানবন্দরে, তো কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তাঁরা আলাদা ভাবে উপস্থিত হয়েছেন। কিন্তু পোশাকে রংমিলন্তি! দুই তারকার গোপন প্রেম ছাইচাপা আগুনের মতোই ধিকিধিকি জ্বলেছে। যার আঁচ পেয়েছে বিনোদন দুনিয়া। সোমবার উদ্‌যাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন অনুরাগীরা। তাঁদের দাবি, শুধু প্রেম নয় একত্রবাস করছেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trisha Krishnan Celeb Gossip Live in Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE