Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Sonakshi Sinha-Zaheer Iqbal

ভিন্‌ধর্মে বিয়ের জের! বোন সোনাক্ষীকে পরিবার থেকে একেবারে ছেঁটে ফেললেন শত্রুঘ্নের ছেলে?

এ বার পারিবারিক ছবি থেকে বোন সোনাক্ষীকে বাদ দিয়ে দিলেন দাদা লব।

Luv Sinha leaves out sonakshi sinha in anniversary post of Shatrughan Sinha and ponam sinha

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। লব সিন্‌হা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৮:৫১
Share: Save:

বোনের বিয়েতে মত ছিল না দাদার। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে সংবাদমাধ্যমে। খোলাখুলি অপছন্দের কথা প্রকাশও করেছেন দাদা। এ বার সরাসরি বোনকে ছেঁটেই ফেললেন পরিবার থেকে।

সম্প্রতি বিয়ে করেছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ভিন্‌ধর্মের বিয়েতে নাকি সম্মতি ছিল না সিন্‌হা পরিবারের। বিয়েতে দেখা যায়নি দাদা লব সিন্‌হাকে। যদিও তাঁর ভাই কুশ উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন। লব কেন বিয়েতে আসেননি, তা নিয়ে প্রায় সপ্তাহখানেক ধরে জল্পনা চলছে নেটদুনিয়ায়। তার পর তিনি স্পষ্ট জানিয়েছিলেন, যাঁদের পছন্দ করেন না, তাঁদের আশপাশে থাকেন না। এ বার পারিবারিক ছবি থেকে বোন সোনাক্ষীকেই বাদ দিয়ে দিলেন দাদা লব।

যদিও লবের বক্তব্যের জন্য নাকি শত্রুঘ্ন ধমক দিয়েছেন তাঁকে। শত্রুঘ্ন সংবাদমাধ্যমেও বলেছেন, “বিয়ে নিয়ে কোন পরিবারে মতবিরোধ থাকে না?” সাংসদ-অভিনেতা জানান, সংবাদমাধ্যম অযথা তাঁর মেয়ের বিয়ে নিয়ে জলঘোলা করছে। পরিবার নিয়ে কেউ অপপ্রচার করলে তিনি একেবারেই মেনে নেবেন না। যদিও এতে সিন্‌হা পরিবারের অন্দরের চাপানউতর কমেনি। প্রতি দিনই যেন দূরত্ব বাড়ছে বাড়ির মেয়ে সোনাক্ষীর সঙ্গে।

এ বার যেন সেই প্রমাণই দিলেন লব। শত্রুঘ্ন সিন্‌হা ও পুনম সিন্‌হার বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে বাবা-মায়ের সঙ্গে দুই ভাইয়ের ছবি দিয়েছেন লব। কিন্তু, সেখানে কোথাও বোন সোনাক্ষীর দেখা নেই। লব লেখেন, “তোমাদের দু’জনকে অনেক শুভেচ্ছা। আমরা ধন্য তোমাদের সন্তান হতে পেরে। তোমাদের সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তে আশীর্বাদের মতো।”

তাঁদের এই পারিবারিক ছবিতে সোনাক্ষীর অনুপস্থিতি নজরে পড়েছে অনেকেরই। তবে কি বোনের উপর রাগ কি কমছে না লবের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE