Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Devoleena Bhattacharjee

ভিন্‌ধর্মে বিয়ে, কী কারণে শ্বশুরবাড়িতে সত্যনারায়ণের পুজো করলেন দেবলীনা?

বিয়ের পর নাকি ধর্মান্তরিত হতে হয়েছে তাঁকে! কিন্তু তেমন কিছুই যে হয়নি ফের সেই প্রমাণ দিলেন দেবলীনাই।

Devoleena Bhattacharjee shares glimpse of Satyanarayan puja also she completed 13 years in the industry

শ্বশুরবাড়িতে সত্যনারায়ণ পুজোয় ব্যস্ত দেবলীনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৮:১২
Share: Save:

২০২২ সালের শেষ দিকে জিম প্রশিক্ষক শেহনওয়াজ় শেখকে বিয়ে করেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। ভিন্‌ধর্মে বিয়ে করায় সেই সময় তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় এই বাঙালি কন্যেকে। যদিও প্রতিটি কটাক্ষ সমালোচনার উত্তর দিয়েছেন দেবলীনা। তাঁর স্বামীকে যখন সমাজমাধ্যমে ভাল-মন্দ কথা শোনানো হয় সেই সময় স্বামীর পাশে ঢাল হয়ে দাঁড়ান অভিনেত্রী। বরাবরই সম্প্রীতির কথা বলে এসেছেন দেবলীনা। একদল কট্টরপন্থী দাবি করেন বিয়ের পর নাকি ধর্মান্তরিত হতে হয়েছে তাঁকে। কিন্তু তেমন কিছুই যে হয়নি ফের সেই প্রমাণ দিলেন অভিনেত্রী। এ বার শ্বশুরবাড়িতে সত্যনারায়ণ পুজো করলেন দেবলীনা। সেই ছবি দেখা গিয়েছে সমাজমাধ্যমে।

দেবলীনার পরনে গোলাপি সালোয়ার-কামিজ। বাড়িতে পুরোহিত ডেকে পুজো করলেন অভিনেত্রী। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। সেখানে দেখা গেল বাড়িতেই সত্যনারায়ণের পুজো করলেন অভিনেত্রী। এর পর ইন্ডাস্ট্রিতে ১৩ বছর পূর্তি উপলক্ষে একটি কেকও কাটেন। পুজোর যে ছবি দিয়েছেন দেবলীনা তাতে অবশ্য তাঁর পাশে দেখা যায়নি অভিনেত্রীর স্বামীকে।

দেবলীনা পুজোর ছবি দিয়ে লেখেন, “আমাদের বাড়ির সত্যনারায়ণ পুজো। আমরা এই পুজোর জন্য বিশেষ প্রসাদ তৈরি করেছিলাম। এই শুভ অনুষ্ঠানের জন্য কিছু বিশেষ বন্ধুদেরও আমন্ত্রণ জানিয়েছিলাম। এই বার্ষিক আচারে, আমরা আমাদের পরিবারের মঙ্গলের জন্য সত্যনারায়ণের আশীর্বাদ চাই।”

দেবলীনা আরও লেখেন, “কাকতালীয় ভাবে একই দিনে বিনোদন জগতে আমার ১৩ বছর পূর্ণ হল। যদিও আমি এই বিষয়টি ভুলেই গেছিলাম, কিন্তু আমার ভক্তেরা কখনও ভুলে যান না। তাঁরা আমাকে কেক এবং ফুল পাঠিয়েছেন।”

অসমে জন্ম দেবলীনার। অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী পর্দার ‘গোপী’। তিনি একজন প্রশিক্ষিত ভরতনাট্যম নৃত্যশিল্পী। অভিনয় জগতে দেবলীনার হাতেখড়ি হয় ২০১১ সালে। তাঁর অভিনীত প্রথম ধারাবাহিক ‘সাওয়ারে সবকে সপ্‌নে প্রীতো’। এই ধারাবাহিক তেমন জনপ্রিয় হয়নি। ২০১২ সালে জিয়া মানেকের পরিবর্তে ‘সাথ নিভানা সাথিয়া’-তে ‘গোপী বহু’ চরিত্রে বাছা হয় দেবলীনাকে। তাঁর কেরিয়ারের মোড় ঘুরে গিয়েছিল সে দিনই। তবে ‘বিগ বস্’-এর ঘরেও কম জনপ্রিয়তা পাননি দেবলীনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE