Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Kangana Ranaut

‘বলিউডে সকলে বোকা-মূর্খ, ওরা কিচ্ছু জানে না’, কেন ফের তারকাদের বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা?

কঙ্গনার দাবি, বলিউডের অভিনেত্রীদের মধ্যে দেখা হলে তাঁরা শুধুই সাজগোজ, ডিজ়াইনার পোশাক নিয়ে আলোচনা ও পরচর্চা করেন।

Kangana Ranaut said that everybody in Bollywood is stupid and dumb

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১৫:৪৩
Share: Save:

প্রায়ই বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করে থাকেন কঙ্গনা রানাউত। বিটাউনের তারকাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন তিনি। এ বার বলি অভিনেতাদের ‘বোকা-মূর্খ’ বলে কটাক্ষ করলেন সাংসদ-অভিনেত্রী।

সম্প্রতি এক পডকাস্টে কঙ্গনা জানান, এত বছর ধরে বলিউডের সঙ্গে যুক্ত থাকলেও এক জন স্বাভাবিক মানুষের সঙ্গেও সাক্ষাৎ হয়নি তাঁর। কঙ্গনা বলেন, “আমি ঠিক বলিউডের সঙ্গে মানানসই নই। বলিউডের লোকজনের সঙ্গে আমার বন্ধুত্ব হতে পারে না, এ ব্যাপারে আমি নিশ্চিত। ওরা শুধু নিজেদের নিয়ে ভাবে। সবাই বোকা ও মূর্খ।”

কঙ্গনা যোগ করেন, “শুটিং না চললে এরা সকালে উঠে শরীরচর্চা করে, দুপুরে ঘুমোয়, ঘুম থেকে উঠে ছোট পর্দায় কিছু দেখে আবার রাতে ঘুমিয়ে পড়ে। এইটুকুই! এরা ফড়িঙের মতো। এদের মাথা একেবারেই ফাঁপা। এই ধরনের মানুষের সঙ্গে তুমি কী ভাবে বন্ধুত্ব করবে। ওরা জানেই না, কোথায় কী ঘটছে। বলিউডে একটা ভদ্র মানুষ খুঁজে পেলে আমি সত্যিই আশ্চর্য হতাম।”

কঙ্গনার দাবি, বলিউডের অভিনেত্রীরা একত্রিত হলে, নিজেদের মধ্যে শুধুই সাজগোজ, দামি পোশাক নিয়ে আলোচনা করেন এবং পরচর্চা করেন। এই জন্যই নাকি বলিউডের পার্টি বা অন্য অনুষ্ঠান এড়িয়ে চলেন অভিনেত্রী।

উল্লেখ্য, এই মুহূর্তে আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’র প্রচারে ব্যস্ত কঙ্গনা। এই ছবি তাঁরই পরিচালিত। ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাচ্ছে আগামী ৬ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE