Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
RG Kar incident

আরজি কর নিয়ে ভিডিয়ো করে পাচ্ছেন নির্যাতনের হুমকি! নেটপ্রভাবী বলছেন, ‘আমি জানি, ভুল করেছি’

সমালোচনার মুখে পড়েছেন নেটপ্রভাবী সারা সরোশ। এমনকি, সমাজমাধ্যমে একের পর এক ধর্ষণের হুমকি পাচ্ছেন তিনি।

Influencer Sarah Sarosh being criticised for her video on RG Kar incident

সারা সরোশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১২:৩২
Share: Save:

দেশের বিভিন্ন প্রান্তে আরজি কর-কাণ্ডের প্রতিবাদ চলছে। বাদ যাননি নেটপ্রভাবীরাও। এই ঘটনার নিন্দায় তাঁরাও বিভিন্ন ধরনের ভিডিয়ো পোস্ট করছেন সমাজমাধ্যমে। এমন কাজ করতে গিয়েই সমালোচনার মুখে পড়েছেন নেটপ্রভাবী সারা সরোশ। এমনকি, সমাজমাধ্যমে একের পর এক ধর্ষণের হুমকি পাচ্ছেন তিনি।

শহরের বুকে কর্মস্থলে এমন ঘটনার নিন্দা চলছে গোটা দেশ জুড়ে। আর সারা সরোশ সেই ঘটনার বিবরণ দিয়েছেন প্রসাধনী পর্ব সারতে সারতে। ভিডিয়োয় দেখা গিয়েছে, সারা সাজগোজ করছেন আর তার সঙ্গে ভয়াবহ ঘটনার বিবরণ দিচ্ছেন। এই ভিডিয়ো দেখে চটেছেন নেটাগরিকের। অভিনেত্রী কবিতা কৌশিক ও রিচা চড্ডাও তীব্র সমালোচনা করেছেন। চাপে পড়ে দ্রুত সেই ভিডিয়ো মুছে দেন সারা। ক্ষমাও চান। কিন্তু, তার পর থেকে তিনি নিজেও ধর্ষণের হুমকি পাচ্ছেন বলে জানান সারা।

সারা সমাজমাধ্যমে একটি বিবৃতিতে লেখেন, “আমি জানি, আমি ভুল করেছি। আমি বার বার ক্ষমা চেয়েছি। আগামীতেও ক্ষমা চেয়ে যাব। বুঝতে পেরেছি, আমি একজন নেটপ্রভাবী এবং আমার কথার গুরুত্ব রয়েছে। তাই সঙ্গে সঙ্গে পাঁচ মিনিটের মধ্যে আমি ভিডিয়োটি সরিয়ে দিই। আমার কোনও খারাপ উদ্দেশ্য ছিল না।”

সেই পোস্টেই সারা লিখেছেন, “অনেকে এমনও বলছেন, আমারও নির্মম ভাবে ধর্ষিত হওয়া উচিত এই ঘটনার ভয়াবহতা এবং আমি কত বড় ভুল করেছি, তা বোঝার জন্য। জীবনে আমিও যৌন হেনস্থার শিকার হয়েছি। তাই ঈশ্বরের কাছে আমি প্রার্থনা করি, আমার এবং অন্য কারও যেন এই অভিজ্ঞতা না হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

R G kar Incident Influencer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE