Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Kangana Ranaut on Ranbir Kapoor

‘রণবীর নিজে আমার বাড়িতে চলে আসে’, বিশেষ প্রস্তাব নিয়ে কঙ্গনার কাছে গিয়েছিলেন অভিনেতা

এক বার নাকি এক প্রস্তাব নিয়ে কঙ্গনার বাড়িতে এসে হাজির হয়েছিলেন রণবীর।

Kangana Ranaut said Ranbir Kapoor once came to her house with a proposal

রণবীর কপূর ও কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৫:৩৯
Share: Save:

বলিউড নিয়ে একাধিক বার বিস্ফোরক মন্তব্য করেছেন কঙ্গনা রানাউত। তাঁর নিশানা থেকে বাদ যাননি রণবীর কপূর ও আলিয়া ভট্টও। সম্প্রতি রণবীরকে নিয়ে এক গোপন সত্য প্রকাশ্যে আনেন কঙ্গনা। এক বার নাকি বিশেষ প্রস্তাব নিয়ে কঙ্গনার বাড়িতে এসে হাজির হয়েছিলেন রণবীর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরকে নিয়ে কথা বলেন কঙ্গনা। একটি ছবির প্রস্তাব নিয়ে অভিনেতা তাঁর বাড়িতে এসেছিলেন। ২০১৮-য় মুক্তিপ্রাপ্ত ‘সঞ্জু’ বক্স অফিসে সফল ছবি। ছবিতে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা, দিয়া মির্জ়া ও সোনম কপূর। কঙ্গনাকেও এই ছবির প্রস্তাব দিয়েছিলেন রণবীর। অভিনেত্রী বলেন, “রণবীর নিজে আমার বাড়িতে এসে বলেছিল, ‘সঞ্জুতে একটা চরিত্রের জন্য অভিনয় কর দয়া করে।’ কিন্তু আমি রাজি হইনি।”

তবে শুধু রণবীর নয়। বলিউডের তিন খানের সঙ্গেও অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন তিনি। অভিনেত্রী একই ভাবে জানিয়েছেন, সলমন খানও নাকি তাঁকে ‘বজরঙ্গি ভাইজান’ এবং ‘সুলতান’ ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু চরিত্রের গভীরতা না থাকায় তিনি সে প্রস্তাব ফিরিয়ে দেন। এর আগে আর একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, একজন অভিনেত্রী হিসাবে দৃষ্টান্ত তৈরি করতেই বলিউডের খান ও কপূরদের ছবি তিনি ফিরিয়ে দিয়েছেন। খুব সচেতন ভাবেই বলিউডের প্রথম সারির পাঁচ অভিনেতার সঙ্গে কাজ করেননি তিনি। এঁদের সঙ্গে ছবিতে অভিনয় করলে কয়েকটি গানে ও কিছু দৃশ্যে মুখ দেখানো ছাড়া আর কিছু করার থাকে না, এমনই মনে করেন তিনি। এই ধরনের চরিত্রে অভিনয় করায় আগ্রহ নেই তাঁর।

এমনকি, ১০-১৫ কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাবও ফিরিয়েছেন বলে জানান কঙ্গনা। অভিনেত্রীর কথায়, “ফর্সা হওয়ার প্রসাধনীর বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়েছি আমি। ১০-১৫ কোটি টাকা পারিশ্রমিক ছিল। আমি মনে করি, এই ধরনের পণ্য ও বিজ্ঞাপন আসলে বর্ণবিদ্বেষী। কেরিয়ারের শুরুর থেকেই কিন্তু এমনই ভাবনা ছিল আমার। সফল হওয়ার আগেও আমি এই ধরনের কাজ করিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Ranbir Kapoor Bollywood Sanju
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE