Advertisement
০২ অক্টোবর ২০২৪
New Bengali Movie

রায়হান রাফীর পরিচালনায় ও পার বাংলায় পা রাখছেন জিৎ? সহ-অভিনেতা চঞ্চল চৌধুরী না আফরান নিশো?

ফের নতুন করে গুঞ্জন বাংলা বিনোদন দুনিয়ায়। তবে জিতের বিপরীতে এ পার বাংলার নায়িকা থাকবেন নাকি ও পার বাংলার, এই খবর এখনও মেলেনি।

(বাঁ দিক) রায়হান রাফী এবং জিত (ডান দিকে)।

(বাঁ দিক) রায়হান রাফী এবং জিত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ০০:৩১
Share: Save:

জুলাই মাসে প্রেক্ষাগৃহে ‘তুফান’ মুক্তির আগেই কলকাতায় তুফান উঠেছিল অন্য একটি খবরে। রায়হান রাফী নাকি প্রযোজক-অভিনেতা জিতের সঙ্গে ছবি করতে ইচ্ছুক। সেই খবরের সত্যতা জানতে সেই সময় আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল বাংলাদেশের পরিচালকের সঙ্গে। তাঁর জবাব, “ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় আরও ছবি তৈরির ইচ্ছে আছে। জিৎদা বাংলার সুপারস্টার। ওঁর সঙ্গে কাজ করতে পারলে খুবই ভাল লাগবে। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রির আরও অনেককেই আমার পছন্দ। তাই এখনই আলাদা করে কারও নাম উল্লেখ করার সময় আসেনি।”

সামনেই শারদীয়া। উদ্‌যাপনের আমেজ বাঙালির মনে। মহালয়ার আগের দিন ঠিক একই বিষয় নিয়ে ফের নতুন করে গুঞ্জন বাংলা বিনোদন দুনিয়ায়। এ বার তার সঙ্গে যুক্ত হয়েছে আরও কিছু বক্তব্য। যেমন, রায়হানের আগামী ছবিতে জিৎ থাকছেন। একই সঙ্গে সহ-অভিনেতা হিসাবে উঠে এসেছে ও পার বাংলার দুই অভিনেতার নাম— চঞ্চল চৌধুরী ও আফরান নিশো। শোনা যাচ্ছে, চঞ্চল চৌধুরীর দিকেই নাকি পাল্লা ভারী। যদিও জিতের বিপরীতে এ পার বাংলার নায়িকা থাকবেন নাকি ও পার বাংলার, এই খবর এখনও জানা যায়নি। বিশদে জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালক রায়হান রাফীর সঙ্গে। তিনি জানিয়েছেন, যা বলার তা প্রযোজনা সংস্থা বলবে। এই প্রসঙ্গে উঠে এসেছে দুই প্রযোজনা সংস্থার নাম। গুঞ্জন, এ পার বাংলার প্রযোজনা সংস্থা শ্যাডো ফিল্মসের সঙ্গে যুক্ত হতে পারে ও পার বাংলার জ্যাজ় মাল্টিমিডিয়া। এই দুই প্রযোজনা সংস্থার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিল আনন্দবাজার অনলাইন। তবে তারা ফোনে অধরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE