Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Janhvi Kapoor

‘আমি কি ঘরে বসে কাঁদব’, সুস্থ হয়েই কোন প্রসঙ্গে এমন মন্তব্য করলেন জাহ্নবী কপূর?

অভিনয়ের আসার আগে থেকেই তিনি পরিচিত ছিলেন নেটাগরিকের কাছে। তার কারণ তিনি শ্রীদেবী ও বনি কপূরের মেয়ে।

Janhvi Kapoor shares how she deals with trolling on social media

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৯:০২
Share: Save:

বি-টাউনে এখন অতি চর্চিত অভিনেত্রী জাহ্নবী কপূর। তবে অভিনয়ের আসার আগে থেকেই তিনি পরিচিত ছিলেন নেটাগরিকের কাছে। তার কারণ তিনি শ্রীদেবী ও বনি কপূরের মেয়ে। তবে এর জন্য তাঁকে ট্রোলিং-ও কম সামলাতে হয়নি। ‘তারকা সন্তান’ তকমা থাকায় বার বার নেটাগরিকের তির্যক মন্তব্যের মুখে পড়েছেন। এ বার সেই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

জাহ্নবী জানান, তিনি বর্তমানে সহনশীলতায় বিশ্বাস করেন। ট্রোলিং বা নানা রকমের আক্রমণের তোয়াক্কা না করে নিজের কাজেই মন দিয়েছেন তিনি। নিজের থেকে নাকি নিজের কাজকেই বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি। জাহ্নবী সংবাদমাধ্যমকে বলেন, “নিজেকে এত গুরুত্ব দেওয়ারই দরকার নেই। সমাজমাধ্যমে এ সব চলতেই থাকবে। তারকা বা সাধারণ মানুষ সকলকেই নানা রকমের ট্রোলিং-এর শিকার হতে হয়। নিজেকে এত গুরুত্ব দেওয়ারই বা কী দরকার! ”

তবে কিছু ক্ষেত্রে কুমন্তব্য সামলাতে তাঁকেও বেগ পেতে হয়েছে বলে জানান জাহ্নবী। তাঁর কথায়, “অবশ্যই কিছু ক্ষেত্রে এগুলো সহ্য করা কঠিন। খারাপ লাগে, জানি। কিন্তু আসলে আপনার ভাবমূর্তিকে ওরা কথা শোনাচ্ছে। তাই লোকে যা-ই বলুক, কাজে তার প্রভাব পড়া উচিত নয়। আজ যে জন্য আমার প্রশংসা করছে, কাল সেই জন্যই খারাপ কথা শোনাবে। এর জন্য কি আমি ঘরে বসে কাঁদব? তাই আপনি নিজের ব্যাপারে কী ভাবছেন সেটাই আসল।”

উল্লেখ্য, কিছু দিন আগেই খাদ্যে বিষক্রিয়ার দরুণ অসুস্থ হয়ে পড়েন জাহ্নবী। হাসপাতালে ভর্তি পর্যন্ত হতে হয় তাঁকে। গত সপ্তাহে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। জাহ্নবীকে এরপর দেখা যাবে সুধাংশু সারিয়ার ছবি ‘উলঝ‍’-এ। এই ছবিতে অভিনয় করেছেন আদিল হুসেন, গুলশন দেবাইয়া-সহ আরও অনেকে। ২ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE