Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Janhvi Kapoor

‘ছবির জন্য হলেও, কখনওই এই কাজটি নয়’, জাহ্নবীকে কড়া নির্দেশ দিয়েছিলেন শ্রীদেবী

জাহ্নবীকে প্রশ্ন করা হয়, এমন কোনও কাজ আছে যা তিনি ছবির জন্যও কখনওই করবেন না? উত্তরে কী জানালেন অভিনেত্রী?

Janhvi Kapoor reveals that she will not do one thing even for any film

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৯:৪৪
Share: Save:

চরিত্রের জন্য বহু পদক্ষেপ করতে হয় অভিনেতাদের। কখনও ওজন বাড়িয়ে বা কমিয়ে চরিত্রের মতো হয়ে উঠতে হয়। কখনও বা চরিত্রের জন্য মাথার চুলও কেটে ছোট করে ফেলতে হয়। কিন্তু অভিনেত্রী জাহ্নবী কপূর এর মধ্যে একটি কাজ কখনওই করবেন না বলে প্রতিজ্ঞা করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।

জাহ্নবীকে প্রশ্ন করা হয়, এমন কোনও কাজ আছে যা তিনি ছবির জন্যও কখনওই করবেন না? উত্তরে অভিনেত্রী জানান, চরিত্রের প্রয়োজন হলেও কখনওই মস্তক মুণ্ডন করবেন না। চরিত্রের জন্য কাঁধের হাড়ে বড় চোট পেয়েছিলেন জাহ্নবী। রক্তপাতও হয়েছে। কিন্তু কখনওই সাধের চুল কেটে ফেলতে পারবেন না। আর তার বড় কারণ হল, অভিনেত্রীর মা অর্থাৎ শ্রীদেবী নাকি মেয়ের লম্বা চুল খুব পছন্দ করতেন।

জাহ্নবী সাক্ষাৎকারে বলেন, “এখন তো প্রযুক্তির মাধ্যমেই ন্যাড়া মাথা দেখানো যায়। আমি কাজ করতে গিয়ে কাঁধে চোট পেয়েছি। রক্তপাত হয়েছে। হাড় ভেঙেছে। নিজের উপর নানা রকমের অত্যাচার করেছি। কিন্তু সব চুল কেটে ন্যাড়া হতে পারব না আমি।”

মুক্তি পেতে চলেছে জাহ্নবীর আসন্ন ছবি ‘উলঝ’। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “এমনকি ‘উলঝ’-এর জন্য পরিচালক আমাকে ছোট করে চুল কাটতে বলেছিলেন। আমি কাটিনি। এটা নিয়ে পরিচালকের সঙ্গে বিস্তর আলোচনাও হয়েছিল।”

চুল ছোট করে কাটার জন্য মায়ের কাছে বকুনিও খেয়েছিলেন জাহ্নবী। অভিনেত্রী বলেন, “মনে আছে, ‘ধড়ক’ ছবির সময় আমি চুল কেটেছিলাম বলে মা খুব বকেছিল। কড়া নির্দেশ ছিল মায়ের, কোনও চরিত্রের জন্য়ই আমি যেন চুল না কাটি। আমার চুল নিয়ে মায়ের খুব গর্ব ছিল। তাই আমি কখনওই চুল ছোট করে কাটব না।”

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Bollywood Sridevi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE