Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Shakib Khan-Idhika Paul

বাংলাদেশে উত্তাল পরিস্থিতি, এর মাঝেই শাকিবের ডাকে ঢাকা যাবেন ইধিকা!

ঘটনার ঘনঘটা বাংলাদেশে। মাস কয়েকের ব্যবধানে বদলে গিয়েছে সে দেশের পরিস্থিতি। এমন অশান্ত সময়ে বাংলাদেশে যাচ্ছেন এ পার বাংলার অভিনেত্রী ইধিকা পাল।

(বাঁ দিকে) শাকিব খান। ইধিকা পাল (ডান দিকে)।

(বাঁ দিকে) শাকিব খান। ইধিকা পাল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৫:০৫
Share: Save:

কোটা সংস্কারের দাবিতে আন্দোলন ঘিরে সৃষ্টি হওয়া প্রবল অশান্তি এবং হিংসার আবহে বাংলাদেশে ঘটেছে পটপরিবর্তন। চলতি মাসে ৫ অগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। ভারতে আশ্রয় নিয়েছেন বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী। তার পর ৮ অগস্ট, নোবেলজয়ী অর্থনীতিবিদ মুহাম্মদ ইউনূসকে প্রধান উপদেষ্টা করে গড়া হয় সে দেশের অন্তর্বর্তী সরকার। তার পর থেকেই বাংলাদেশের প্রাক্তন শাসকদল আওয়ামী লীগের নেতা-কর্মীদের গ্রেফতারির পালা চলছে ধারাবাহিক ভাবে। জায়গায় জায়গায় অশান্তির খবর। বাংলাদেশের গণ অন্দোলনের সময় খুন হয়েছেন সেখানকার অভিনেতা শান্ত খান। ছাত্র আন্দোলন নিয়ে একটা নির্দিষ্ট সময় পর্যন্ত নীরব থাকায় সমালোচনার মুখে পড়তে হয়েছে শাকিব খানকেও। এ বার এমন অশান্ত বাংলেদেশে যাচ্ছেন এ পার বাংলার অভিনেত্রী ইধিকা পাল?

২০২৩ সালে ছোট পর্দা থেকে বড় পর্দায় উত্তরণ ইধিকার। প্রথম ছবির নায়ক বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। ছবির নাম ‘প্রিয়তমা’। সেই দেশের বক্স অফিসে ভাল ব্যবসা করে এই ছবি। তার পর থেকেই টলিউডেও ছবির প্রস্তাব পাচ্ছেন তিনি। এ বার দ্বিতীয় বারের জন্য ফের শাকিবের সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন ইধিকা। ছবিটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়। সূত্রের খবর, গত বছর থেকেই নাকি ছবিটি নিয়ে কথাবার্তা চলেছে। অবশেষে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেপ্টেম্বরের ২৫ তারিখ থেকে টানা এক মাস হবে শুটিং। তবে এ বার আর ‘প্রিয়তমা’র মতো বাংলাদেশে যেতে হচ্ছে না ইধিকাকে। ছবির শুটিং হবে মুম্বইয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE