Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Celeb Birthday

মহিমা প্রথম দিন থেকে আমার পাশে, ক্যানসারজয়ীর জন্মদিনে হিনার শুভেচ্ছা

১৩ সেপ্টেম্বর মহিমা রায়চৌধুরীর জন্মদিন। ক্যানসারজয়ীকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ক্যানসার আক্রান্ত হিনা খান। অভিনেত্রীর জন্মদিনে কী জানালেন তিনি?

Image Of Hina Khan, Mahima Chaudhury

(বাঁ দিকে) হিনা খান, ডান দিকে (মহিমা চৌধুরী) ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ২১:১৩
Share: Save:

একই রোগ থাবা বসিয়েছে তাঁদের শরীরে। এক জন সেই রোগকে সপাট জবাব দিয়ে বিজয়িনী। অন্য জন লড়ছেন মারণরোগের সঙ্গে। এত সংগ্রামের পরেও চওড়া হাসি দু’জনের মুখেই। তাঁরা মহিমা চৌধুরী এবং হিনা খান। ১৩ সেপ্টেম্বর, শুক্রবার মহিমার জন্মদিন। সেই উপলক্ষে তাঁকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানালেন হিনা। এ-ও জানাতে ভুললেন না, সংগ্রামের প্রথম দিন থেকে তাঁর পাশে রয়েছেন ‘পরদেশ’ নায়িকা।

স্তন ক্যানসার মহিমা চৌধুরীকে কাবু করেছিল এক সময়। সেই দিনগুলোতে তিনি পাশে পেয়েছিলেন মেয়েকে। তাঁর অদম্য মনের জোর তাঁকে এগিয়ে দিয়েছে জীবনের পথে। তিনি ‘ক্যানসার ক্রুসেডার’। হিনা ক্যানসারের তৃতীয় ধাপে। ওষুধ, কেমো চলছে নিয়মিত। জিততে হলে মনোবল বাড়ানোর দরকার। হিনার পাশে তাঁর মা, তাঁর পুরো পরিবার। এই অবস্থাতেই অভিনেত্রী শুটিং করছেন।

হিনার দাবি, তাঁর এই মনোবল বাড়ানোর পিছনে মহিমার যথেষ্ট অবদান রয়েছে। সেই অবদান তিনি ভোলেননি। তাই প্রকৃত বন্ধুর জন্মদিনে একটি ছবি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। হাসপাতালে ভর্তির একদম প্রথম দিকের একটি ছবি। দুই লড়াকু নারী এক ফ্রেমে। সেই ছবির সঙ্গে অভিনেত্রী লিখেছেন, “আমার জীবনের দেবদূত। তিনিই আমার জীবনের অনুপ্রেরণা। মহিমার আগামী দিনগুলো আরও মহিমান্বিত হোক। এটাই প্রার্থনা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE